ব্রেকিং নিউজ
Brawal-over-pet-dog-led-to-alleged-acid-throwing-incident-in-Delhi-
Delhi: পোষ্য কুকুর নিয়ে বচসার জের, পড়শিকে অ্যাসিড ছোড়ার অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-15 19:03:41


পোষ্য (Pet Dog) নিয়ে ঝামেলার জের, মনিবের গায়ে পড়শির বিরুদ্ধে অ্যাসিড ছোড়ার অভিযোগ। দিল্লির (Delhi) উত্তম নগর এলাকার এই ঘটনায় উত্তেজনা। অভিযোগ শৌচাগার পরিষ্কার করার তরল ছুড়ে মারা হয়েছে এক ব্যক্তির গায়ে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের আটক করেছে পুলিস।

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, শনিবার রাতে আক্রান্ত ব্যক্তির ছেলে তাঁদের পোষ্য কুকুর নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন। অভিযোগ, এক প্রতিবেশীর বাড়ি থেকে তাঁদের হেনস্থা করা হয়। কুকুরটিকে লক্ষ্য করে ঢিলও ছুড়ছিলেন অভিযুক্তরা, তা নিয়েই বচসার সূত্রপাত।

এই বচসা ক্রমেই বাড়তে থাকে। যুবক তাঁর বাবাকে সেখানে ডাকলে শুরু হয় চরম ঝগড়া। এর মাঝে হঠাৎ ওই প্রতিবেশীর বাড়ি থেকে কেউ শৌচাগার পরিষ্কার করার তরল ভর্তি বোতল ওই ব্যক্তির দিকে ছুড়ে মারেন। তাতে তাঁর মাথায় আঘাত লাগে।

পুলিস সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১০টায়। আক্রান্ত ব্যক্তির নাম রাজেশ্বর। তাঁর ছেলে থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিস এসে অভিযুক্তদের আটক করে নিয়ে যায় এবং ওই বোতলটি বাজেয়াপ্ত করে। রাজেশ্বর বাবু এই মুহূর্তে দিল্লি এইমস হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে চিকিৎসাধীন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন