২৮ মার্চ, ২০২৪

UP: জঙ্গলের মধ্যে উদ্ধার স্বামী-স্ত্রীর দেহ, দম্পতির মৃত্যু ঘিরে ঘনাচ্ছে রহস্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-12 15:34:53   Share:   

জোড়া দেহ (Death Body) উদ্ধার। জঙ্গলের মধ্যে এক দম্পতির দেহ উদ্ধার। জঙ্গলের একটি গাছ থেকে স্বামীর দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এমনকি স্ত্রীর দেহ ওই গাছের নীচেই পড়ে ছিল। উত্তরপ্রদেশের (Uttarpradesh) মুরদনগর থানা এলাকার ঘটনা। ঘটনাস্থলে বিবিনগর থানার (Bibinagar Police) পুলিস। গঙ্গার খালের কাছে একটি জঙ্গল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করেছে পুলিস। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিস। ঘটনার জেরে চাঞ্চল্য এলাকায়।  

জানা গিয়েছে, মৃতদের নাম রণপাল সিংহ(৪০) এবং রেখা সিংহ(৩৮)। তাঁরা গাজিয়াবাদের বৈশালী কলোনির বাসিন্দা। মৃত দম্পতির আদি বাড়ি টিবদা গ্রামে। হোলি উপলক্ষে টিবদাতে গিয়েছিলেন তাঁরা। সেখানে আত্মীয়-পরিজনদের সঙ্গে আনন্দও করেন তাঁরা। তারপর গাজিয়াবাদে বৈশালী কলোনির বাড়িতে ফেরার উদ্দেশ্যে বেরিয়ে পড়েন তাঁরা। 

পরিবার সূত্রে খবর, বুধবার গ্রামের বাড়ি ছেড়ে বেরানোর পরেও ওই দম্পতি শহরে পোঁছায়নি। যার জেরে রণপালের ভাই রতিপাল বিবিনগর থানায় যায়। এমনকি বিবিনগর থানায় রতিপাল একটি নিখোঁজ ডায়েরিও করেন। তারপরই শুরু হয় তল্লাশি। তল্লাশি করেই জঙ্গলের একটি স্থানে রণপাল ও রেখার দেহ উদ্ধার করে পুলিস।     

পুলিসের দাবি, টিবদা গ্রাম থেকে গাজিয়াবাদে ফেরার জন্য সোজা রাস্তা ধরেননি দম্পতি। রাস্তা বদল করে অন্য রুট দিয়ে তাঁরা ফিরছিলেন। কেন হঠাৎ পথবদল করতে হল তাঁদের, তা খতিয়ে দেখা হচ্ছে। কে বা কারা এই মৃত্যুর জন্য দায়ী, তা জানতে স্থানীয়দের জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।



Follow us on :