২৯ মার্চ, ২০২৪

Bihar: ১৫ বছর বকেয়া বিদ্যুৎ বিল, আদায়ে গিয়ে প্রাণঘাতী হামলার মুখে বিদ্যুৎ কর্তারা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-04 17:47:09   Share:   

বিদ্যুৎ বিলের টাকা আদায় করতে গিয়ে বড়সড় বিপদের মুখে বিদ্যুৎ আধিকারিকরা। কোনওরকমে প্রাণ হাতে করে ফিরতে হয় আধিকারিকদের। 

গাড়ি করে এসেছিলেন বিদ্যুৎ আধিকারিকরা। সেই গাড়ি-সহ পুড়িয়ে মারার চেষ্টা করা হয়, ঘটনাটি বিহারের সিওয়ান জেলার। পুলিস সূত্রে খবর, বিহারের সিওয়ানের চকরী গ্রামে একটি প্রাথমিক স্কুলে বেশ কয়েকদিন ধরেই বিদ্যুৎ চুরি হচ্ছে বলে অভিয়োগ পেয়েছিল বিদ্যুৎ দফতর। সেই বিদ্যুৎ বিলের টাকা আদায় করতে গিয়ে এবং বিদ্যুৎ চুরি বন্ধ করতে দলবল নিয়ে গ্রামে হাজির হয়েছিলেন এসডিও শাকিল আহমেদ।

বিদ্যুৎ দফতরের লোক গ্রামে আসছেন, এই খবর পেতেই সমর্থকদের নিয়ে গ্রামের রাস্তা অবরোধ করেন গ্রাম প্রধান। এসডিও গ্রামে পৌঁছতেই তাঁদেরকে ঘিরে ধরেন প্রধানের সমর্থকরা। অভিযোগ, এরপরই বিদ্যুৎ দফতরের কর্মী এবং আধিকারিকের উপর হামলা চালান তাঁরা। গাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। এসডিওকে গাড়ি-সহ পুড়িয়ে মারার চেষ্টা করা হয় বলেও অভিযোগ।

হামলার খবর পেয়েই চকরী গ্রামে পুলিস পৌঁছয়। হামলাকারীদের হাত থেকে এসডিও এবং বিদ্যুৎ কর্মীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। এসডিও-র দাবি, ১৫ বছর ধরে স্কুলের বিদ্যুতের বিল দিচ্ছিলেন না গ্রাম প্রধান। সেই অভিযোগ পেয়ে গ্রামে ঢুকতেই প্রাণঘাতী হামলা চালানো হয় তাঁদের উপর।


Follow us on :