ব্রেকিং নিউজ
Big-success-of-Tatanagar-RPF-A-woman-arrested-with-wild-animals
Jamshedpur: টাটানগর আরপিএফ-এর বড় সাফল্য! বন্য প্রাণী সহ গ্রেফতার এক মহিলা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-08 09:27:53


জামশেদপুরের (Jamshedpur) টাটানগর আরপিএফ (RPF)-এর বড় সাফল্য। নীলাঞ্চল এক্সপ্রেসের (Express) সাধারণ বগি থেকে বন্য প্রাণী সহ এক মহিলাকে গ্রেফতার (Arrested) করল আরপিএফ। জানা গিয়েছে, ওই মহিলা পুনের বাসিন্দা। নাম দেবী চন্দ্র।

ওই মহিলার কাছ থেকে উদ্ধার হওয়া ব্যাগটিতে সাপ, গিরগিটি, মাকড়সা ও পোকাসহ প্রচুর পরিমাণে বন্যপ্রাণী ছিল। আরপিএফ দল মহিলাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। আরপিএফ স্টেশন ইনচার্জ এসকে তিওয়ারি সাপ ক্যাচারের সঙ্গে যোগাযোগ করেন। তার পরে মিথলেশ কুমার শ্রীবাস্তব ওরফে ছোটু, তরুণ কালিন্দি ওরফে চেকু এবং রোহিত রাও আরপিএফ থানায় পৌঁছে ব্যাগ থেকে সমস্ত প্রাণীকে বের করে আনেন।

ব্যাগ থেকে মোট ২৬ টি সাপ, ৯টি বাক্সযুক্ত পোকা, ১২টি গিরগিটি এবং একটি বাক্স মাকড়সা পাওয়া গিয়েছে। তবে এর মধ্যে একটি সাপ ও আটটি গিরগিটি মৃত অবস্থায় পাওয়া যায়। সাপ ক্যাচার ছোটু জানান, সবই বিষাক্ত সাপ।

বর্তমানে আরপিএফ বন দফতরের সঙ্গে যোগাযোগ করে তাদের খবর দিয়েছে।তথ্য প্রদান করে, আরপিএফ ইনচার্জ এসকে তিওয়ারি বলেছেন যে, তিনি খড়গপুর থেকে তথ্য পেয়েছিলেন যে নীলাঞ্চল এক্সপ্রেসের সাধারণ বগিতে একজন সন্দেহভাজন মহিলা ভ্রমণ করছেন। এরপরে, ট্রেন টাটানগর স্টেশনে আসতেই ধরা পড়েন ওই মহিলা। তল্লাশিকালে তাঁর কাছ থেকে বন্য প্রাণী উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ওই মহিলা জানিয়েছেন, নাগাল্যান্ডের এক ব্যক্তি তাঁকে দিল্লি পৌঁছানোর জন্য এই ব্যাগটি দিয়েছিলেন। যার জন্য তাঁকে ৮ হাজার টাকা দেওয়া হয়েছিল। তিনি নাগাল্যান্ড থেকে ট্রেনে গুয়াহাটি এবং তারপর সেখান থেকে হাওড়ায় পৌঁছেছিলেন। হাওড়া থেকে তিনি ট্রেনে হিজলি পৌঁছান এবং সেখান থেকে নীলাঞ্চল এক্সপ্রেসে চড়ে দিল্লি যাচ্ছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন