ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Bear-attack-injured-3-persons-in-Tamilnadu-village
Tamilnadu: ঝোপ থেকে বেড়িয়ে হঠাৎ হামলা, তামিলনাড়ুর গ্রামে ভাল্লুকের হানায় জখম তিন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-07 13:37:44


কখনও হাতি, কখনও বাঘ বা অন্য বন্যপ্রাণীরা লোকালয়ে ঢুকে পড়ছে। খাবারের সন্ধানে হোক কিংবা অন্য কোনও কারণে। শনিবারও এমনই এক ঘটনার সাক্ষী থাকল তামিলনাড়ু (Tamilnadu)। সেখানকার  টেনকাসি জেলার বনাঞ্চলে বন্য ভালুকের আক্রমণে (Bear Attack) আহত তিনজন। কারুথিলিঙ্গপুরম এলাকার বাসিন্দা ভৈগুন্দমনি, মশলার প্যাকেট নিয়ে জঙ্গলের পাশের রাস্তা দিয়ে সাইকেলে যাচ্ছিলেন। সংবাদ সংস্থা সূত্রের খবর, শিবশৈলম থেকে পেঠানপিল্লাইয়ের দিকে যাচ্ছিলেন তিনি, তখনই ঘটনাটি ঘটে।

একটি ভালুক হঠাৎ ঝোপ থেকে লাফ দিয়ে তাঁকে আক্রমণ করে। বন্য ভালুকটি ভৈগুন্দমনিকে মাটিতে ফেলে দিয়ে কামড়াতে শুরু করে। গুরুতর জখম হন তিনি।  সেই সময় অন্য্যরা এই কাণ্ড দেখতে পেয়ে গ্রামবাসীদের জানান। গ্রামবাসীরা এসে ভালুকটিকে তাড়ানোর চেষ্টা করেন। পাথর ছুড়ে নানাভাবে ভালুকটিকে ভয় দেখানোর চেষ্টা করেন। পরে বিশাল লোকজন জমায়েত হয়ে গেলে, ভিড়ের দিকেই ছুটতে শুরু করে সেই ভালুক। দুই গ্রামবাসীর উপর আক্রমণও করে সে। আহত গ্রামবাসীদের নাম শৈলেন্দ্র এবং নগেন্দ্রন।

বন দফতরের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। পরে, তারা ভালুকটিকে কাছাকাছি এলাকায় ট্র্যাক করে, শান্ত করে এবং বন্দী করে নিয়ে যায় বন দফতর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন