১৮ এপ্রিল, ২০২৪

Bollywood: রামদেবের কথায়, 'মাদকাসক্ত বলিউড!', যোগগুরুর বড়সড় আন্দোলনের ডাক
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-17 20:17:25   Share:   

বিভিন্ন কারণে নানা সময় চর্চায়  থাকেন যোগগুরু বাবা রামদেব (Baba Ramdev)। এবার বলিউডের (Bollywood) একাধিক তারকা মাদক সেবন করেন বলে অভিযোগ তুললেন তিনি। আর সেই তালিকায় রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান এবং সলমন খানও। এমনকি যোগগুরুর হুঁশিয়ারি, মাদকাসক্তির (Drug Addiction) বিরুদ্ধে বড়সড় আন্দোলনে নামবেন তিনি। জোরকদমে প্রস্তুতিও নিচ্ছেন বাবা। এখন তাঁর একমাত্র উদ্দেশ্য দেশবাসীকে মাদকমুক্ত রাখা।

উল্লেখ্য, মোরাদাবাদে আর্যবীর এবং বীরাঙ্গনা সম্মেলনে অংশ নিয়েছিলেন যোগগুরু। সেখান থেকে রামদেব বলেন, 'বলিউড নেশায় আসক্ত। প্রায় সকলেই মদ খান।' তবে বলি খানদের নিয়ে বিশেষ দুশ্চিন্তা প্রকাশ করে তিনি বলেন, 'সলমন খান মাদক নেন। আমির খানের কথা বলতে পারব না। শাহরুখের ছেলে মাদক-কাণ্ডে ধরা পড়ে জেল খাটল। অভিনেত্রীদের তো ভগবানের নামেই ছেড়ে দিলাম।'

তিনি আরও বলেন, 'বলি-হলি সর্বত্র মাদক চক্রের যোগ রয়েছে। রাজনৈতিক জায়গায়ও মাদক আসক্তদের ছড়াছড়ি। ভোট আসলেই ভোটারদের হাতে তুলে দেওয়া হয় মদ।' এর থেকে মুক্তি চেয়ে আন্দোলনে নামার কথা বলেন রামদেব।

উল্লেখ্য, দিন কয়েক আগে দেশে জনসংখ্যা নিয়ন্ত্রণের জন্য অভিনব দাওয়াই বাতলেছিলেন রামদেব। তা নিয়ে তর্ক হয়েছিলও বিস্তর। সোশাল মিডিয়া ছেয়ে গিয়েছিল রামদেবের জনসংখ্যা কমানোর নিদান নিয়ে চর্চায়।


Follow us on :