ব্রেকিং নিউজ
Attack-on-youth-with-sharp-knife-youth-dead
Karnataka: ধারালো ছুরি নিয়ে হামলা যুবকের উপর, মৃত যুবক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-29 09:56:46


বৃহস্পতিবার সন্ধ্যায় কর্ণাটকের (Karnataka) ম্যাঙ্গালুরুতে (Mangaluru) মুখোশধারী একদল হামলাকারী হামলা চালায় এক যুবকের উপর। একটি দোকানের বাইরে ছুরির আঘাতে (Stabbed) হত্যা (Death) করা হয় ওই যুবককে। মঙ্গলবার রাতে বিজেপি যুব শাখার নেতা প্রবীণ নেত্তারুকে হত্যার ঘটনায় জেলায় উত্তেজনার মধ্যে একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে এই বর্বর হামলার ঘটনাটি।

হামলার পরপরই সুরাটকাল এবং পার্শ্ববর্তী এলাকায় জমায়েত করার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়। ম্যাঙ্গালুরুর পুলিস প্রধান শশী কুমার বলেছেন,"এটি একটি অত্যন্ত সংবেদনশীল এলাকা। তাই, ১৪৪ ধারা সুরাটকাল এবং তিনটি সংলগ্ন থানার সীমানা, মুলকি, পানম্বুর, বাজপে পিএস লিমিটে জারি করা হয়েছে।"

পুলিস সূত্রে খবর, মৃত ওই ব্যক্তির নাম ফাজিল। বয়স ২৩।  ঘটনাটি ঘটনার সময় ওই যুবক তাঁর এক পরিচিতের সঙ্গে কথা বলছিলেন। আচমকা হামলাকারীরা একটি গাড়ি থেকে নেমে তাঁর দিকে দৌড়ে যায়। এবং ছুরি দিয়ে এলোপাথারি কোপাতে থাকে।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, হামলাকারীদের মুখ কালো কাপড়ের মাস্কে ঢাকা ছিল। একটি পোশাকের দোকানের বাইরে ওই যুবককে বারবার লাঠি দিয়ে আঘাত করা হয় এবং ছুরিকাঘাত করা হয়। এমনকি মাটিতে লুটিয়ে পড়ার পরও অভিযুক্তরা ছাড়েনি।

উল্লেখ্য, হামলার কারণ এখনও জানা যায়নি। তবে অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিস জানিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন