ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
Assam-Meghalaya-border-sees-bloodshed-while-Police-and-Smuggler-were-on-war
Smuggling: ফের উত্তেজনা অসম-মেঘালয় সীমান্ত! কাঠ পাচারে বাধা, গুলি বিনিময়ে মৃত ৬

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-22 19:02:57


কাঠ পাচারে বাধা, পরিণাম মৃত্যু (Death)! ঘটনায় একজন বনরক্ষী-সহ ছয়জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে অসম-মেঘালয় সীমান্তে (Assam-Meghalaya border)। অভিযোগ, গোপন সূত্রে খবর পেয়ে কাঠ পাচার রুখতে একটি ট্রাক আটকায় পুলিস (Police)। তখনই পুলিস-পাচারকারীদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে  মারা যান বনরক্ষী-সহ ছয়জন।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাতটি জেলায় ৪৮ ঘণ্টার জন্য ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দিয়েছে মেঘালয় সরকার। ইতিমধ্যে ট্রাক চালক, হ্যান্ডম্যান এবং আরেক জনকে আটক করেছে পুলিস। বনরক্ষীরা ঘটনার বিষয়ে জিরিকেন্ডিং থানাকে অবহিত করে এবং শক্তিবৃদ্ধির জন্য বলে।

জানা গিয়েছে, ভোর ৩টের দিকে এই সংঘর্ষ শুরু হয়। ট্রাকটিকে পশ্চিম কার্বি আংলং জেলার মইকরাং-এর মেঘালয় সীমান্তে অসম বন বিভাগের কর্মীরা আটক করেন। প্রথমে পালানোর চেষ্টা করে ট্রাকটি। তখনই পরিস্থিতি বেগতিক বুঝে বনরক্ষীরা গাড়িটিকে লক্ষ্য করে গুলি চালায় এবং একটি টায়ার পাংচার করে। সূত্রের খবর, পুলিস নিজেদের আত্মরক্ষার্থে গুলি চালায়। আর তাতে নিহত হন ছয় জন।

উল্লেখ্য, মৃত বনরক্ষীর নাম বিদ্যা সিং লেহেতে এবং অপর এক বনরক্ষী, অভিমন্যু এই ঘটনায় আহত হয়েছেন। পুলিস অফিসার বলেন, "এ ঘটনায় একজন ফরেস্ট গার্ড এবং খাসি সম্প্রদায়ের তিনজন নিহত হয়েছেন। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন