ব্রেকিং নিউজ
Another-terrible-accident-in-Uttar-Pradesh-4-dead-more-than-45-injured
Accident: ফের ভয়াবহ দুর্ঘটনা উত্তরপ্রদেশে, মৃত্যু ৪ জনের, আহত ৪৫ জনেরও বেশি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-23 11:44:45


ফের উত্তরপ্রদেশে (Uttar Pradesh) সড়ক দুর্ঘটনা (Road Accident)। মৃত্যু (Death) হল ৪ জনেরও। আহতের সংখ্যা ৪৫ জনের বেশি। আহতদের সকলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে সকলে চিকিৎসাধীন। দুর্ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উত্তরপ্রদেশের ইটাওয়ার কাছে আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে (Agra-Lucknow Expressway)।

জানা গিয়েছে , বাসটি উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে রাজস্থানের আজমির যাচ্ছিল। বাসে অন্তত ৫০ জন যাত্রী ছিলেন। রাত আড়াইটে নাগাদ এক্সপ্রেসওয়েতে বাসের সামনে থাকা একটি ডাম্পারের টায়ার ফেটে যায়। এরফলে ডাম্পারটি  নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পিছন থেকে দ্রুতগতিতে আসা বাসটি ডাম্পারে ধাক্কা মারে। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। বাকি ৪৫ জনকে উদ্ধার করে সাফাইয়ের পিজিআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে অনেকের অবস্থায় আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে খবর।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ স্থানীয় জনপ্রতিনিধি ও সরকারি আধিকারিকদের দুর্ঘটনাস্থলে পৌঁছে আহতদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এবং দ্রুত রাস্তা ফাঁকা করে দেওয়া হয়। যাতে অন্যান্য গাড়ি চলাচলে কোনও অসুবিধে না হয়।

প্রসঙ্গত, শনিবার মধ্যপ্রদেশেও ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত হয়েছিল প্রায় ১৪ জন বা তারও বেশি। আহত হন ৪০ জন। সুহাগি পাহাড়ি এলাকায় ৩০ নম্বর জাতীয় সড়কে ট্রলির সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন