২৮ মার্চ, ২০২৪

UP: ফের হিট-রান কেস উত্তর প্রদেশে! এক কিশোরকে ধাক্কা মেরে হিঁচড়ে নিয়ে গেল গাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-08 11:07:19   Share:   

ফের সামনে এল হিট-এন্ড-রান কেস। দিল্লির (Delhi) তরুণীর মৃত্যুর ঘটনার ভয়াবহতা কাটতে না কাটতেই প্রকাশ্যে এসেছিল নয়ডার (Noida) ডেলিভারি বয়ের ঘটনা। এবার দুর্ঘটনাস্থল উত্তরপ্রদেশের (Uttarpradesh) হরদৈতে। দুর্ঘটনার (Accident) শিকার ১৫ বছরের এক স্কুলছাত্র। গাড়ি চাপা দিয়ে টেনেহিঁচড়ে নিয়ে যায় দীর্ঘ পথ। পুলিস সূত্রে খবর, মৃত (Death) ছাত্রের নাম কেতন কুমার। ঘটনাস্থল ছেড়ে পালাতে গিয়ে আরও জোরে গাড়ি চালান চালক। প্রকাশ্যে এসেছে ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নবম শ্রেণির ওই পড়ুয়া শুক্রবার সন্ধ্যায় সাইকেল নিয়ে কোচিং ক্লাসে যাচ্ছিল। একটি সাদা ওয়াগন আর গাড়ি ধাক্কা মারে সাইকেলকে। এরপর ছাত্রটি পড়ে যায়। আর তার পা আটকে যায় গাড়ির পিছনে। ঘটনাস্থল থেকে পালানোর জন্য আরও জোরে গাড়ি চালিয়ে দেন চালক। পথচারীরা চিৎকার করতে থাকেন গাড়ি থামানোর জন্য। কিন্তু সে কথা কানে না নিয়ে গাড়ির স্পিড আরও বাড়িয়ে দেন চালক।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কেতন ক্রমাগত চিৎকার করে চলেছে। আর হাত দিয়ে পা বার করার চেষ্টা করছে। কিন্তু তাতে লাভ হয়নি। শেষ পর্যন্ত ভিড় বাজারে হাজির হলে গাড়িটিকে আটকান লোকজন। কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। চালককে মারধর শুরু করেন স্থানীয়রা। পুলি এসে কোনও মতে চালককে গ্রেফতার করে নিয়ে যায়।


Follow us on :