২০ এপ্রিল, ২০২৪

Delhi: বারুইপুর-কাণ্ডের ছায়া দিল্লিতে! মা-ছেলের বিরুদ্ধে খুন করে গৃহকর্তার দেহাংশ ছড়ানোর অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-28 14:52:17   Share:   

শ্রদ্ধা ওয়ালকরের (Shraddha Walkar Murder) মতোই আরও একটি নৃশংস হত্যাকাণ্ডের সাক্ষী জাতীয় রাজধানী (Delhi Murder)। অভিযোগ, এক্ষেত্রেও খুন করে দেহ টুকরো করা হয়েছে। সেই টুকরো ফ্রিজে সংরক্ষিত করে আশপাশে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে নিহতের স্ত্রী এবং পুত্রকে গ্রেফতার করেছে দিল্লি পুলিস (delhi Police)। শ্রদ্ধা হত্যাকাণ্ড প্রকাশ্যে আসার মাসেই ফের এই হাড়হিম করা হত্যাকাণ্ড পূর্ব দিল্লির (East Delhi Murder)।

মহারাষ্ট্রের তরুণী শ্রদ্ধা ওয়ালকারকে খুন করে তাঁর লিভ-ইন সঙ্গী তথা প্রেমিক আফতাব দেহ টুকরো করে কেটেছিলেন। ১৮ মে শ্রদ্ধা খুন হন, সেই দেহাংশ সংরক্ষণ করে রাখা হয় ফ্রিজে এবং সেই দেহাংশ মেহরৌলীর জঙ্গলে ফেলে আসতেন অভিযুক্ত। ইতিমধ্যে আফতাব গ্রেফতার হয়ে তিহার জেলে বন্দি। এই ঘটনার নৃশংসতা নাড়িয়েছে দেশকে।

এদিকে, শ্রদ্ধা হত্যাকাণ্ডের সূত্র ধরেই পূর্ব দিল্লির এই খুনের ঘটনা প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, শ্রদ্ধার দেহাংশ খুঁজতে দিল্লির সব থানায় নির্দেশ জারি করা হয়েছিল। তখনই জানা যায়, গত জুনে পাণ্ডব নগর দেহাংশের খোঁজ মিলেছিল। কিন্তু পচাগলা সেই দেহাংশ কার, তখন জানা যায়নি। শ্রদ্ধা খুনের ঘটনা প্রকাশ্যে আসতে ফের ওই ঘটনা নিয়ে তদন্ত শুরু করে পুলিস। খতিয়ে দেখা হয় জুনে উদ্ধার ওই দেহাংশ শ্রদ্ধার কিনা।

তখনই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, ওই দেহাংশ অঞ্জন দাস নামে পাণ্ডব নগরের এক ব্যক্তির। তিনি সম্প্রতি পরকীয়ায় জড়িয়ে পড়েন। অঞ্জনের স্ত্রী পুনম এবং ছেলে দীপক এই বিষয়ে জানতে পেরে তাঁকে খুন করে। জানা গিয়েছে, অঞ্জনকে প্রথমে ঘুমের ওষুধ খাইয়ে অচৈতন্য করা হয়। তারপর খুন করে তাঁর দেহ টুকরো করা হয় এবং সেই দেহ ফ্রিজে রাখা হয়। এবং তা পরে ফেলে আসা হয় বিভিন্ন জায়গায়। অবৈধ সম্পর্কের জেরেই এই হত্যা, প্রাথমিক ভাবে মনে করছে পুলিস। স্থানীয় বেশ কিছু সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিস জানতে পেরেছে, গভীর রাতে ব্যাগ হাতে বাড়ি থেকে বেরোচ্ছেন মৃতের ছেলে দীপক, পিছনে তাঁর মা।

অন্য একটি ফুটেজে দেখা গিয়েছে, দিনের বেলায় পূর্ব দিল্লির একাধিক জায়গা ঘুরছেন দু’জন। পরে ওসব জায়গা থেকেই মেলে অঞ্জনের দেহাংশ। আফতাবের কাণ্ড পুনমরা জানতেন কি না, তা এখনও জানা যায়নি।

এদিকে, সম্প্রতি বারুইপুরে প্রাক্তন নৌ সেনার খণ্ডিত দেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছিল। এলাকার একাধিক ঝোপ, পানাপুকুর থেকে উদ্ধার হয়েছে ওই নৌ সেনার দেহাংশ। এই ঘটনায় অভিযুক্ত প্রাক্তন নৌ সেনার ছেলে এবং স্ত্রী। দাম্পত্য কলহ এবং গৃহ হিংসা থেকে বাঁচতে এই পথ নিয়েছে মা-ছেলে। জেরায় এমনটাই পুলিসকে জানিয়েছে তাঁরা।


Follow us on :