ব্রেকিং নিউজ
Another-brutal-murder-in-Maharashtra-for-supporting-Nupur-Sharma
Nupur Incident: নূপুর শর্মাকে সমর্থন করায় আরও এক নৃশংস হত্যাকাণ্ড মহারাষ্ট্রে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 14:50:38


নূপুর শর্মা ইস্যুতে আরও একটি মর্মান্তিক মৃত্যুর ঘটনা সামনে এল। বিতর্কিত মন্তব্যের জেরে সাসপেন্ড হওয়া বিজেপি নেত্রী নূপুর শর্মাকে সমর্থন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মহারাষ্ট্রের অমরাবতীর ৫৪ বছর বয়স্ক এক রসায়নবিদ। নাম উমেশ প্রহ্লাদরাও কোলহে। তারই পরিণতিতে তাঁকে ছুরি মেরে খুন করা হয়।

কানহাইয়ালালের সেই নৃশংস হত্যাকাণ্ডের এক সপ্তাহ আগে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। আসলে স্থানীয় বিজেপি নেতৃত্ব থানায় অভিযোগ জানানোর পরই বিষয়টি প্রকাশ্যে এসেছে। বিজেপির অভিযোগ, বদলা নেওয়া এবং সকলকে সমঝে দেওয়ার উদ্দেশ্যেই এ ধরনের ঘৃণ্য ঘটনা ঘটানো হয়েছে।

পুলিস স্বীকার করেছে, তারা এই ধরনের অভিযোগ পেয়ে ইতিমধ্যেই তদন্তে নেমে পড়েছে। একটি এফআইআর দায়ের করে পাঁচজনকে গ্রেফতারও করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোলহে এলাকায় একটি মেডিক্যাল স্টোর চালাতেন। তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপে নূপুর শর্মাকে সমর্থন জানিয়ে করা একটি মন্তব্য শেয়ার করে দেন। ওই গ্রুপে এমন কিছু সদস্য ছিল, যারা নূপুর শর্মার ওই ধরনের মন্তব্যের ঘোরতর বিরোধী।

গত ২১ জুনের ঘটনা। কোলহে তাঁর টু হুইলারে চেপে রাত সাড়ে ১০ টা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। সঙ্গে তাঁর স্ত্রী ও ছেলেও ছিলেন, তবে অন্য গাড়িতে।

তাঁরা যখন মহিলা কলেজ গেটের কাছাকাছি পৌঁছন, তখন পিছন থেকে মোটরসাইকেলে করে দুজন এসে কোলহের পথ আটকায়। এরপর একজন নেমে এসে তাঁর ঘাড়ে ধারালো অস্ত্রের কোপ মারে। সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ছেলে রক্তাক্ত বাবাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কিন্তু শেষ রক্ষা হয়নি।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন