১৯ এপ্রিল, ২০২৪

Fire: অঙ্কিতা ভান্ডারী হত্যা মামলার অভিযুক্তের কারখানায় আগুন
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-30 16:37:58   Share:   

উত্তরাখণ্ডে (Uttarakhand) অঙ্কিতা ভান্ডারি (Ankita Bhandari) হত্যা মামলার (murder case) অভিযুক্ত প্রাক্তন বিজেপি নেতার ছেলে পুলকিত আর্যের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের (Fire) ঘটনা ঘটে রবিবার। ভিডিও এবং ছবিতে আগুন লাগার পর স্বদেশী আয়ুর্বেদ কারখানার ছাদ থেকে কালো ধোঁয়া বের হতে দেখা গিয়েছে। কারখানাটি ঋষিকেশের গঙ্গাভোগপুরে অবস্থিত।

তবে কী কারণে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি। দমকল কর্মী ও পুলিস আধিকারিকরা ঘটনাস্থলে যান। এবং আগুন নেভানোর চেষ্টা চালান।

অঙ্কিতা ভান্ডারি হত্যা মামলার তদন্তকারী বিশেষ তদন্ত দল (এসআইটি) এলাকাটি সিল করে দিয়েছিল। কারণ অঙ্কিতার হত্যার পর দেশজুড়ে ব্যাপক প্রতিবাদ শুরু হয়।

পুলকিত আর্য, প্রধান অভিযুক্ত, প্রাক্তন মন্ত্রী বিনোদ আর্যের ছেলে, যাঁকে তাঁর ছেলের নামে মামলা হওয়ায় ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) থেকে বহিষ্কার করা হয়েছিল। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, এই হত্যা মামলার সঙ্গে যারা যুক্ত তাদের কাউকে রেহাই দেওয়া হবে না। এবং সমস্ত দিক তদন্তের জন্য ডেপুটি ইন্সপেক্টর জেনারেল পি রেনুকা দেবীর নেতৃত্বে একটি এসআইটি গঠন করা হয়েছিল৷ এসআইটি মামলার তদন্তের গতি বাড়াতে পাঁচটি দল গঠন করেছিল৷

অঙ্কিতা ভান্ডারি ​​(১৯), যিনি উত্তরাখণ্ডের পাউরি জেলার বনন্তরা রিসর্টে কাজ করতেন, ২৫ সেপ্টেম্বর, ২০২২-এ ঋষিকেশের কাছে চেলা খালে তাঁর মৃতদেহ পাওয়া গিয়েছিল। থানায় ডায়েরি করার অর্থাৎ অঙ্কিতার বাবা-মা তাঁর নিখোঁজ ডায়েরি করার ছয় দিন পরে পুলিস তাঁর লাশ উদ্ধার করে।


Follow us on :