ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
An-inmate-in-Haryana-police-custody-found-death-mysteriously
Haryana: পুলিস লকআপে অভিযুক্তর রহস্যজনক মৃত্যু, আত্মহত্যার তত্ত্ব খাড়া পুলিসের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-12 15:53:33


হরিয়ানার (Haryana) কারনালের অসন্ধ থানায় (Assandh police station) লকআপে থাকা এক অভিযুক্ত আত্মহত্যা (Suicide)করেছে বলে অভিযোগ। সন্দেহজনক পরিস্থিতিতে ঝুলন্ত অবস্থায় (Hanging) তাঁকে উদ্ধার করে পুলিস। ঘটনাটি ঘটেছে ১১ সেপ্টেম্বর রবিবার।

নিহত ওই অভিযুক্তের নাম রমেশ ফান্দা। ৩০ বছর বয়সী ওই অভিযুক্ত আসান্দের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। রাজমিস্ত্রির সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়ায় তাঁকে পুলিস হেফাজতে নেয়। এরপরই রবিবার রাতে তাঁকে সন্দেহজনক অবস্থায় ঝুলতে দেখতে পাওয়া যায় লক-আপে। পুলিস জানায়, তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু নিহত ওই অভিযুক্তের পরিবারের লোকের দাবি তাঁকে হত্যা করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে জেলা ম্যাজিস্ট্রেটও ঘটনাস্থলে পৌঁছেছেন। মৃতের পরিবার, আত্মীয়-স্বজন এবং অন্যরা অসন্ধ থানায় একটি হত্যা মামলা নথিভুক্ত করার দাবিতে থানার সামনেই বিক্ষোভ দেখাতে শুরু করেন এদিন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন