১৯ এপ্রিল, ২০২৪

Jail: জেলে ফোনে কথা বলায় বিপত্তি! আচমকা তল্লাশিতে মোবাইল গিললেন বন্দি
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-21 12:12:12   Share:   

নিজের অপরাধ গোপন করতে নানারকমের ফন্দি আঁটেন অপরাধীরা। কিন্তু এবার প্রকাশ্যে এল অদ্ভুত এক ঘটনা। যা শুনতে অবাক লাগলেও বাস্তবে এমনটাই ঘটেছে। জেলরক্ষীদের নজর এড়িয়ে মোবাইল ফোনে (Mobile Phone) দিব্যি কথা বলছিল এক বন্দি। তল্লাশি শুরু হতেই ফোন কোথায় লুকাবে বুঝতে না পেরে গিলে ফেলে। অবিস্ময়কর এই ঘটনা ঘটেছে বিহারের (Bihar) গোপালগঞ্জ জেলা সংশোধনাগারে (Jail)। মোবাইল ফোন গিলে ফেলেও অবশ্য শেষরক্ষা হয়নি। পেটে অসহ্য যন্ত্রণা শুরু হতেই ধরা পড়ে যায় ওই বন্দি।

জেল সূত্রে খবর, মাদক মামলায় অভিযুক্ত ওই ব্যক্তির নাম কায়সার আলি। শনিবার জেলের মধ্যে থেকেই মোবাইল ফোনে কথা বলছিল সে। ওই সময় হঠাৎই তল্লাশি শুরু হয়।  লুকানোর কোনও জায়গা না পেয়ে শেষে ফোনটাই গিলে ফেলে সে। পরে পেটে অসহ্য যন্ত্রণা শুরু হয় তাঁর। সেলের মধ্যে তাঁকে ছটফট করতে দেখে ওয়ার্ডেনদের খবর দেয় অন্য বন্দিরা। সঙ্গে সঙ্গে কায়সারকে নিয়ে গোপালগঞ্জ জেলা হাসপাতালে ছোটেন জেলের অফিসাররা।

হাসাপাতলে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা কায়সারের পেটের X-ray করেন। আর তাতে ধরা পড়ে পেটের মধ্যে কোনও একটি বস্তু আটকে রয়েছে। চিকিৎসকরা সিদ্ধান্ত নেন, অস্ত্রোপচার করা হতে পারে। ইতিমধ্যেই এর জন্যে মেডিক্যাল বোর্ড তৈরি করা হয়েছে। রবিবার ওই বন্দিকে গোপালগঞ্জ জেলা হাসপাতাল থেকে পাটনা মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।


Follow us on :