ব্রেকিং নিউজ
An-exemplary-picture-of-an-Indian-family-Madhyamani-a-83-year-old-woman
Viral reel: আদর্শ ভারতীয় পরিবারের জলজ্যান্ত ছবি, মধ্যমণি ৮৩ বছর বয়সী বৃদ্ধা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-17 16:53:27


৮৩ বছর বয়সী এক বৃদ্ধার (Old Woman) একটি ছোট্ট রিল (short reel) ভাইরাল (viral) নেটমাধ্যমে (Social Media)। ইন্টারনেটে (Internet) মন জয় করেছে ওই রিল। বৃদ্ধার কেরলের (Kerala) বাড়িতে সিঁড়িতে তাঁর পাঁচ ছেলে, তাঁদের স্ত্রী ও নাতি-নাতনিদের বসে থাকতে দেখা যাচ্ছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে রূপ সুহানা লগতা হ্যায়। রিলের ঠিক শেষে বৃদ্ধা তাঁর হাত নাড়াচ্ছেন। এবং বাকিরা সবাই একসঙ্গে নিজেদের স্ত্রীর কাঁধে হাত রাখছেন। 

জানা গিয়েছে, ৫৩ বছর আগে ওই বৃদ্ধার স্বামী মারা (Death) গিয়েছেন। পাঁচ সন্তানকে কীভাবে বড় করেছেন, তাঁর বর্ণনাও রিলের ক্যাপশনে (Caption) লিখেছেন তিনি। ছেলেমেয়েদের বড় করা, তাঁদের প্রত্যককে সংসার দেওয়া। পুরো পরিবার এখন এক ছাদের নীচে। যার মধ্যে রয়েছে তাঁর সন্তান, নাতি-নাতনি, ভাগ্নি এবং ভাতিজা। তিনি বলেন, "আমি তাদের সবাইকে একসাথে থাকতে, কথা বলতে এবং হাসতে দেখতে পছন্দ করি"। তিনি আরও বলেন, ৮৩ বছর বয়সে, আমার সবচেয়ে গর্বের অর্জন হল একটি বড় ভারতীয় পরিবার।

ওই বৃদ্ধা জানান, "আসলে, কয়েক সপ্তাহ আগে, যখন আমরা সবাই একসাথে ছিলাম, তখন আমরা একটি ছোট ভিডিও তৈরি করার সিদ্ধান্ত নিয়েছিলাম। আমার নাতি আমাকে একটি চেয়ারে এসে বসতে এবং আমার হাত বাড়াতে বলেছিল- আমি রাজি হয়ে গেলাম! এটা অনেক মজা ছিল। "

জীবনের অন্য এক বসন্ত পার করে এসেছেন। এখন হাসিখুশি থাকতে এরকম মজার কিছু রিল বানান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন