১৯ এপ্রিল, ২০২৪

Uttar Pradesh: কলেজ অনুষ্ঠানে আমন্ত্রিত মন্ত্রী এসে দেখলেন তালা ঝুলছে কলেজ গেটে!
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-21 18:07:42   Share:   

উচ্চ শিক্ষামন্ত্রীকে (Higher Education Minister) আমন্ত্রণ জানানো হয়েছিল কলেজের অঙ্কন ও চিত্র প্রদর্শনীতে (Event)। নির্দিষ্ট দিনে নির্দিষ্ট স্থানে তিনি উপস্থিতও হয়েছিলেন কলেজে। কিন্তু কলেজের সামনে যেতেই উল্টো চিত্র। গেটে ঝোলানো তালা। তবুও ১৫ মিনিট অপেক্ষা করেছিলেন মন্ত্রী। ধৈর্যর বাঁধ ভাঙতে অবশেষে ফিরে গেলেন তিনি। ঘটনাটি শনিবার উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আগরা কলেজে।

সূত্রের খবর, শনিবার ওই কলেজে আয়োজন করা হয়েছিল অঙ্কন ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ করা হয়েছিল উত্তরপ্রদেশের উচ্চ শিক্ষামন্ত্রী যোগেন্দ্র উপাধ্যায়কে। কিন্তু এদিন কলেজে গিয়ে দেখেন মূল গেটে তালা লাগানো। ১৫ মিনিট অপেক্ষা করে বিরক্ত হয়ে চলে যান তিনি।

ঘটনা জানাজানি হতেই তদন্তের নির্দেশ দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। কলেজের অধ্যক্ষ অনুরাগ শুক্ল জানিয়েছেন, অঙ্কন ও চিত্র বিভাগের শিক্ষক একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যৌথ ভাবে এই প্রদর্শনীর আয়োজন করেছিলেন। কলেজের তরফ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। তিনি আরও বলেন, 'যে শিক্ষক এই প্রদর্শনীর আয়োজন করেছিলেন, তাঁর থেকে ঘটনার ব্যাখ্যা চেয়েছি। তদন্তের জন্য একটি কমিটি গড়া হয়েছে।' এই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছে কলেজ কর্তৃপক্ষ।


Follow us on :