ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
An-Assam-Man-lost-his-death-certificate-and-issued-advertisemnet-in-Newspaper
Twitter: হারিয়ে যাওয়া ডেথ সার্টিফিকেট খুঁজতে সংবাদপত্রে বিজ্ঞাপন মৃত ব্যক্তির! তারপর...

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-23 18:34:01


মানুষের বার্থ সার্টিফিকেট হারায়, অ্যাডমিট কার্ড হারায়, পরিচয়পত্র হারায়। কিন্তু কোন মানুষ নিজের ডেথ সার্টিফিকেট হারায়? শুধু হারায় না, সেই নিখোঁজের সন্ধানে বিজ্ঞাপন দেয় সংবাদ মাধ্যমে! হ্যাঁ এমন কীর্তি গড়েছেন অসমের এক ব্যক্তি। আর তাঁর সেই অদ্ভুত বিজ্ঞাপন দেখে জোর চর্চা নেট দুনিয়ায়। হাসির রোল ট্যুইতার-সহ ফেসবুকে।

কী সেই বিজ্ঞাপন? আইপিএএস আধিকারিক রুপিন শর্মা সেই বিজ্ঞাপনের ছবি ট্যুইট করেছেন। ক্যাপশনে লিখেছেন ইটস হ্যাপেন অনলি ইন ইন্ডিয়া। অর্থাৎ ভারতেই এসব ঘটে। সেই বিজ্ঞাপনে রঞ্জিতকুমার চক্রবর্তী নামে এক বিজ্ঞাপনদাতা লিখেছেন, ‘গত ০৭/০৯/২২ তারিখে লামডিং বাজারে আমার মৃত্যুর শংসাপত্র হারিয়ে ফেলেছি। সময় সকাল ১০টা নাগাদ, যার রেজিস্ট্রেশন নম্বর:৯৩/১৮ এবং এসএল নং: ০০৬৮১৩২। নিচে বাবার নাম সুধাংশু বিমল চক্রবর্তী, শিমূলতলা, পোস্ট অফিস/থানা লামডিং, জেলা হোজাই আসাম।

এই বিজ্ঞাপন নেট মাধ্যমে ছড়িয়ে পড়তেই নানারকম মজার মজার মন্তব্যও উঠে এসেছে। একজন লেখেন, 'বিজ্ঞাপনদাতা কি স্বর্গ থেকে বিজ্ঞাপনটি লিখেছেন?’ একজন লেখেন, 'সার্টিফিকেট যদি খুঁজে পাই, তাহলে কোন ঠিকানায় পাঠাব, স্বর্গ না নরক?' একজন রসিকতার সুরে লিখেছেন 'অদ-ভূত'। একজনের মন্তব্য, 'যে ছেপেছে সে-ও মহান, যে ছাপানোর জন্য বিজ্ঞাপন দিয়েছেন সে-ও মহান।' তবে একাংশ আবার এই বিজ্ঞাপনে অপরাধ প্রবণতাও দেখেছেন। যদিও বেশিরভাগ নেটিজেনের দাবি,'নিছকই নজর কাড়ার জন্য এ ধরনের বিজ্ঞাপন।' সে যা-ই হোক না কেন, এই অদ্ভুত বিজ্ঞাপন কিন্তু নেটিজেনদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন