ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Amir-daughter-kisses-his-knee-aged-lover
Ira Khan: বাবার হাঁটুর বয়সী প্রেমিকাকে চুম্বন আমির-কন্যার!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 14:09:56


বাবার প্রথম স্ত্রী ছিলেন মা। তাঁর সঙ্গে বাবার ডিভোর্স হয়ে গিয়েছে অনেক আগেই। পরে বাবা আবার বিয়ে করেন। সেই বিয়েটাও টেকেনি। বিচ্ছেদ হয়েছে। ফের বাবা হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে প্রেমে জড়িয়েছেন বলে জল্পনা। তাঁর সঙ্গে প্রথম পক্ষের মেয়ের গলায় গলায় ভাব, এমনটা সচরাচর দেখা যায় না। তবে বলিউড সুপারস্টার আমির খানের বাড়ির ছবিটা একটু ভিন্ন। তাঁর মেয়ে ইরার সঙ্গে আমির-বান্ধবী ফাতিমা সানা শেখের সম্পর্কটা নাকি অসম্ভব ভালো। আর তারই প্রমাণ মিলল আমির-কন্যার পোস্টে।

রবিবার নিজের ২৫ বছরের জন্মদিনের আরও কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ইরা খান। এবং তারই সঙ্গে সমালোচকদের একহাত নিয়ে কড়া জবাব দিয়েছেন আমির খানের মেয়ে ইরা। কীসের জবাব? গত ৯ মে নিজের ২৫ বছরের জন্মদিনের ছবি শেয়ার করেছিলেন ইরা। সেখানে তাঁকে দেখা গিয়েছিল বিকিনি পরে কেক কাটতে। পাশেই দাঁড়িয়ে ছিলেন আমির খান ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্ত।

শুধু এঁরাই নন, ইরার বয়ফ্রেন্ড নুপূর শিখারে, আমিরের দ্বিতীয় পক্ষের স্ত্রী কিরণ রাও, তাঁদের ছেলে আজাদও উপস্থিত ছিলেন। বিকিনি পরে কেক কাটা থেকে সুইমিং পুলে প্রাণের মানুষের সঙ্গে খুনসুটির নানা মুহূর্ত শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই চরম ট্রোলের শিকার হতে হয়েছিল ইরাকে। কেন তিনি এমন পোশাক পরে কেক কাটছেন, কেন অন্তর্বাস পরে রয়েছেন বাবা-মায়ের সামনে--এমন অযাচিত প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে।

এমনকী অভিনেত্রী ফতিমা সানা শেখও এসেছিলেন সেই পার্টিতে। যাঁর সঙ্গে আমিরের প্রেম রয়েছে বলে গুঞ্জন শোনা যায়।

তবে এমন সমালোচনায় দমবার পাত্রী নন ইরা খান। রবিবার ফের জন্মদিনের আরও কয়েকটি বিকিনি পরা ছবি শেয়ার করে তিনি ট্রোলদের পাল্টা জবাবে লিখেছেন, 'যদি সবার ঘৃণা ও ট্রোল করা হয়ে থাকে, তাহলে এখানে আরও ছবি রইল'। অর্থাৎ, তিনি যে এমন সমালোচনাকে পাত্তাই দেননি, সে কথাই জানিয়ে দিয়েছেন আমির-কন্যা ইরা খান। আর সেই পোস্টেই ফাতিমার সঙ্গে চুম্বনবদ্ধ অবস্থায় দেখা গিয়েছে ইরাকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন