ব্রেকিং নিউজ
Air-Force-chief-warns-army-jobs-may-not-be-available-if-protesters-take-part-in-Agnipath-protests
Air Force: 'অগ্নিপথ' বিক্ষোভে অংশ নিলে সেনার চাকরি নাও মিলতে পারে, হুঁশিয়ারি বায়ুসেনাকর্তার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-18 16:12:18


'অগ্নিপথ' ইস্যুতে যে সব তরুণ এবং যুবক বিক্ষোভে অংশ নিচ্ছে, এর জন্য তাদের চড়া মূল্য দিতে হবে। তারা ভবিষ্যতে সেনাবাহিনীতে চাকরির জন্য পুলিসি ছাড়পত্র নাও পেতে পারে। সম্প্রতি দেশজুড়ে চলা প্রতিবাদ-বিক্ষোভের মাঝে চাকরিপ্রার্থীদের এই ভাষাতেই সতর্ক করলেন চিফ অফ এয়ার স্টাফ (সিএএস), এয়ার চিফ মার্শাল ভি আর চৌধরি।

এক সংবাদ মাধ্যমে এই ধরনের হিংসাত্মক ঘটনার নিন্দা করে তিনি বলেন, যেভাবে চাকরিপ্রার্থীরা রাস্তায় নেমেছে, তা কখনই কাম্য নয়। কারণ, অভিযোগ কারও থাকতেই পারে। কিন্তু এইভাবে কি তার সমাধান হয়? কারও যদি কোনও বিষয়ে জিজ্ঞাস্য থাকে, তাহলে সে নিকটবর্তী সেনার কোনও অফিসে গিয়ে জেনে নিতে পারে, যে কোনও সংশয় দূর করতে পারে। আগে তাদের এই প্রকল্পটি সম্পর্কে ভালোভাবে বোঝা উচিত। অনেক সময়ই নানাভাবে অনেককে ভুল বোঝানো হয়। এক্ষেত্রেও সেনার অফিসে গেলেই যাবতীয় বিষয় পরিষ্কার হয়ে যাবে। এই প্রকল্পের অনেক ভালো দিকও আছে বলে তিনি দাবি করেন।

একইসঙ্গে এই প্রকল্পটি বাতিলের সম্ভাবনার কথা তিনি পুরোপুরি উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, এটি চালু হওয়ার পর নানা সুবিধা-অসুবিধার বিষয়গুলি পর্যালোচনা করে প্রয়োজনে সংশোধন করা যেতে পারে।

উল্লেখ্য,  শুক্রবারই তিনি জানিয়ে দিযেছেন, এই প্রকল্পে বায়ুসেনায় নিয়োগ পদ্ধতি শুরু করে দেওয়া হবে ২৪ জুন থেকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন