১৯ এপ্রিল, ২০২৪

Tihar: 'বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে,' অনুব্রতর সঙ্গে দেখা করে বেরিয়ে বিজেপিকে তোপ সাংসদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-02 19:03:23   Share:   

বিজেপি (BJP) প্রতিহিংসার রাজনীতি করছে। তিহাড় (Tihar) জেল থেকে বেরিয়ে বললেন তৃণমূল সাংসদ (MP) দোলা সেন (Dola Sen)। শুক্রবার তিহাড়ে অনুব্রত মণ্ডল ও সুকন্যা মণ্ডলের সঙ্গে দেখা করেন তিনি। সঙ্গে ছিলেন বোলপুরের সাংসদ অসিত মালও। এদিন জেল থেকে বেরিয়ে দোলা সেন জানান, সুস্থ আছেন অনুব্রত ও সুকন্যা। তাঁর অভিযোগ, বাবা-মেয়েকে অকারণে আলাদা রাখা হয়েছে। সুকন্যা তো রাজনীতিতেই ছিলেন না। কিন্তু অনুব্রতকে চাপ দেওয়ার জন্য গ্রেফতার করা হয়েছে সুকন্যাকে। এরপরই বিজেপির 'প্রতিহিংসা'-র রাজনীতি নিয়ে সরব হন তিনি।

এদিন, সকাল ১১টা নাগাদ তিহাড়ে যান দোলা এবং অসিত। বেশ কিছু সময় সেখানে ছিলেন তাঁরা। অনুব্রতর পাশে যে দল আছে, সেই বার্তা দিতেই দলের উচ্চ নেতৃত্বের অনুমোদনেই তিহাড়ে যান দোলারা। এমনই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

বৃহস্পতিবারই গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যার জামিনের আর্জি খারিজ করে দেয় দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। অনুব্রতের জামিনের আবেদন নিয়ে মামলার শুনানিও স্থগিত হয়ে যায়। সোমবার থেকে আদালতে গরমের ছুটি। আগামী এক মাসে এই মামলার শুনানির সম্ভাবনা কম। গোটা জুন মাসও তিহাড়েই কাটবে অনুব্রত ও সুকন্যার।


Follow us on :