২৪ এপ্রিল, ২০২৪

Pune: বাবার পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে খুন করে জ্বালিয়ে দিলেন দুই ছেলে
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-25 11:57:36   Share:   

সিনেমা মানুষের জীবনে বিভিন্ন ভাবে প্রভাব ফেলে চলেছে। সে প্রেম প্রস্তাব হোক বা নানা বিষয়ে। তবে এর খারাপ দিকও যে সমাজকে সমানভাবে প্রভাবিত তার প্রমাণ পুনের (Pune) একটি ঘটনা।

বাবা ধনঞ্জয় নবনাথ বনসোড (৪৩) পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন। আর তা জানতে পারেন তাঁর দুই ছেলে। বাবার এই অবৈধ সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারছিলেন। এ নিয়ে বহুবার অশান্তিও বাবা ও ছেলের মধ্যে। শেষমেশ রাগে বাবাকে মেরেই ফেললেন তাঁরা। খুন করে জ্বালিয়ে দিলেন বাবার দেহ বলে অভিযোগ।

অভিযুক্ত দুই ছেলে সুজিত এবং অভিজিৎকে ইতিমধ্যে গ্রেফতার করে পুলিস। জিজ্ঞাসাবাদের সময় দু'জনেই খুনের কথা স্বীকার করেন। তাঁরা এও বলেন, ‘দৃশ্যম’ ছবির গল্প থেকে অনুপ্রাণিত হয়ে বাবাকে খুন করার ছক কষেন। পরিকল্পনামাফিক গত ১৫ ডিসেম্বর রাতে বাবার ঘরে গিয়ে তাঁকে লোহার রড দিয়ে আঘাত করেন। তার পর মুখে বালিশ চাপা দিয়ে খুন করা হয়। খুনের পর দেহ জ্বালিয়ে দেন তাঁরা।

যদিও ঘটনার পর নিজেরাই থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেন। এমনকি তথ্য-প্রমাণ লোপাটের চেষ্টাও করেছিলেন। কিন্তু অবশেষেপুলিসি জেরার মুখে দু’জনেই ধরা পড়ে যান। খুনের কথা স্বীকার করে নেন।

জানা গিয়েছে, ধনঞ্জয় বাবুর একটি খাবার দোকান ছিল। অভিযোগ, গত কয়েক বছর ধরে নাগপুরের এক মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। বাড়িতে সকলেই জানতেন। বাড়িতে বসেও ওই মহিলার সঙ্গে কথা বলতেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলাপচারিতা হয়েছিল তাঁদের। এই সম্পর্ক নিয়ে নিত্য অশান্তি লেগে ছিল তাঁদের। এর জেরেই দুই ছেলে বাবাকে খুনের সিদ্ধান্ত নেন বলে দাবি।


Follow us on :