ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Actress-Riya-Sen-joins-Rahul-Gandhi-at-Congresss-Bharat-Jodo-yatra-to-connent-Kashmir-to-Kanyakumari
Congress: কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে হাঁটলেন রিয়া সেন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-17 20:58:42


পূজা ভাটের পর রুপোলি জগতের আরও এক পরিচিত মুখকে দেখা গেল রাহুল গান্ধীর (Rahul Gandhi) পাশে ভারত জোড়ো যাত্রায় (Bharat Jodo Yatra)। সেই পরিচিত মুখের নাম রিয়া সেন (Riya Sen)। প্রাক্তন তৃণমূল সাংসদ মুনমুন সেনের ছোট কন্যা বৃহস্পতিবার কংগ্রেস সাংসদের পাশে হাঁটলেন। এই মুহূর্তে কংগ্রেসের এই কাশ্মীর-কন্যাকুমারী জোড়ো যাত্রা মহারাষ্ট্রে রয়েছে। সে রাজ্যের আকোলায় মুনমুন কন্যাকে দেখা গিয়েছে রাহুলের পাশে হাঁটতে।

এর আগে হায়দারাবাদে একইভাবে কংগ্রেসের এই কর্মসূচির সমর্থনে হাঁটেন পূজা ভাট। এবার চর্চায় সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। চোখে সানগ্লাস, পায়ে সাদা স্নিকার্স, খোলা চুলে রিয়া রাহুলের পাশে পাশে হাঁটছিলেন। পরনে হালকা বাদামি আর লাল রঙের টপ এবং জিন্‌সের ট্রাউজার্স। মিছিলে হাঁটতে হাঁটতে রাহুলের সঙ্গে বেশ কয়েক বার কথা বলতেও দেখা গেল তাঁকে।

তাহলে কি মায়ের পর এবার মেয়ের রাজনৈতিক মঞ্চে অভিষেক? এই প্রশ্নের কোনও জবাব মেলেনি। কারণ কোনও রাজনৈতিক মঞ্চেই সেভাবে সক্রিয় নয় রিয়া এবং রাইমা সেন। তবে ২০১৯-এ মুনমুন সেন যখন তৃণমূলের টিকিটে আসানসোলের প্রার্থী, তখন মায়ের সঙ্গে কয়েকদিন দুই বোনকে প্রচারে অংশ নিতে দেখা গিয়েছিল। কিন্তু তার বাইরে রাইমা বা রিয়া কেউই রাজনীতি নয় আগ্রহী নয়।

এ প্রসঙ্গে উল্লেখ্য, আঁধি ছবিতে অভিনয় করেছেন রিয়া সেনের দিদিমা সুচিত্রা সেন। সেই ছবিতে সুচিত্রা সেনের লুকসের সঙ্গে সিনে সমালোচকরা মিল পেয়েছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর। সেই ছবি নিয়েও চর্চা হয়েছিল প্রচুর। এবার ইন্দিরার নাতি আর সুচিত্রার নাতনিকে দেখা গেলো রাজনৈতিক কর্মসূচিতে একসঙ্গে হাঁটতে। এটা কি শুধুই কাকতালীয়?







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন