২০ এপ্রিল, ২০২৪

Note: 'সুশান্ত নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরবো', অভিনেত্রী পায়েলের নোটে কী ইঙ্গিত?
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-14 16:24:35   Share:   

অসমাপ্ত সুইসাইড নোট(Suicide Note)লিখে সমাজমাধ্যমে পোস্ট বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষের (Actress Payel)। তার এরকম পোস্ট দেখে উদ্বিগ্ন নেট দুনিয়া। প্রায় দু-বছর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন অভিনেত্রী। তখন থেকেই নানাভাবে চর্চায় এসেছিলেন অভিনেত্রী।  এবার তিনি ইনস্টাগ্রামে একটি চিরকূটে সুইসাইড নোট লিখে পোস্ট করলেন। তার ওই নোটে লেখা, 'আমি পায়েল ঘোষ, আমি যদি আত্মহত্যা (Suicide)করি কিংবা হার্টঅ্যাটাকে মারা যাই তবে কে এর জন্য দায়ী থাকবে...?' কার উদ্দেশ্যে এমন মন্তব্য অভিনেত্রী পায়েলের, তা নিয়ে চিন্তিত অনুরাগীরা। অনেকে তাঁকে মনোবিদের সঙ্গে পরামর্শ করার পরামর্শ দেন। 

এরকম হুমকি-জনিত সুইসাইড নোট দেখে সক্রিয় হয়েছে ওশিওয়ারা থানার পুলিস। এদিকে, এই পায়েল ঘোষ বছর দুই আগে পরিচালক-প্রযোজক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহ বা মি টু-র অভিযোগ এনেছিলেন। সেই সময় বেশ চর্চায় ছিল এই প্রসঙ্গ। 

তবে তাঁর অসমাপ্ত সুইসাইড নোটের সূত্র ধরে মুম্বই পুলিস তাঁর বাড়ি আসেন। পুলিস আসার সেই খবর নিজেই সামাজিক মাধ্যমে জানান অভিনেত্রী পায়েল। তিনি আরও বলেন,'আমি সুশান্ত নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরবো।' ঠিক কাকে উদ্দেশে করে এমন লিখলেন অভিনেত্রী? প্রশ্ন তো উঠবেই। 


Follow us on :