২৪ এপ্রিল, ২০২৪

Delhi: স্কুল ছাত্রীর উপর হামলা চালাতে ই-কমার্স সাইট থেকে অ্যাসিড কিনেছিল অভিযুক্ত!
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-15 14:16:37   Share:   

দিল্লির (Delhi) দ্বারকায় স্কুলছাত্রীর উপর অ্যাসিড হামলার (Acid Attack) ঘটনায় পুলিস দ্রুত গতিতে তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে ঘটনার সঙ্গে যুক্ত তিন অভিযুক্তকে গ্রেফতার (Arrrest) করেছে পুলিস। তদন্তে নেমে দিল্লি পুলিস জানতে পেরেছে, হামলায় ব্যবহৃত অ্যাসিড কেনা হয়েছিল এক জনপ্রিয় ই-কমার্স সাইট (E-Commerce Site) থেকে। ঘটনার মূল অভিযুক্ত সচিন অরোরা (২০) নিজে সেই সাইট ঘেঁটে অ্যাসিড কিনেছিল।

দিল্লি পুলিস জানিয়েছে, ওই দ্বাদশ শ্রেণির ছাত্রী কয়েকমাস আগে অভিযুক্ত সচিনের সঙ্গে বন্ধুত্ব শেষ করে। আর তার প্রতিশোধ নিতেই এই হামলা বলে, জানায় দিল্লি পুলিস। এই 'অপরাধ' করতে সচিনকে সঙ্গ দিয়েছিল তার দুই বন্ধু বীরেন্দ্র সিং(২২) এবং হর্ষিত আগরওয়াল(১৯)। অ্যাসিড হামলার ছক কষেন এই তিনজন একসঙ্গে।

হর্ষিত মোটরসাইকেল চালাচ্ছিল। আর তার পিছনে বসে সচিন মেয়েটিকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়ে মারে। দিল্লি পুলিসের স্পেশাল কমিশনার সাগর প্রীত হুদ্দা জানান, প্রতিশোধের বশে এই হামলা। ঘটনার পর বীরেন্দ্র, সচিন  মোবাইল এবং স্কুটি অন্য লোকেশনে নিয়ে যায়। যাতে ঘটনাস্থলের কাছাকাছি সচিনের অবস্থান খুঁজে পাওয়া না যায়।

বৃহস্পতিবার তিন অভিযুক্তকেই দ্বারকা আদালতে পেশ করা হয়েছে। অ্যাসিড ও তাদের মোবাইল ফোন ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।


Follow us on :