ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Accused-shot-dead-in-Delhis-GTB-enclave-arrested
Delhi: দিল্লির জিটিবি এনক্লেভে গুলি করে খুন, গ্রেফতার অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-12 11:56:20


আর্থিক সংক্রান্ত লেনদেন নিয়ে অশান্তি। যার জেরে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করার অভিযোগ উঠেছে এক ঋণ গ্রহীতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার উত্তর-পূর্ব দিল্লির (Northeast Delhi) জিটিবি এনক্লেভে। ৪৩ বছর বয়সী হরিশ ভাটিকে গুলি করে হত্যা (Murder) করা হয়েছে বলে অভিযোগ। জানা গিয়েছে, অভিযুক্ত গগন জৈনকে পরে গ্রেফতার (Arrested) করা হয়। তিনি হরিশ ভাটির কাছ থেকে ৪০,০০০ টাকা ঋণ নিয়েছিলেন।

একটি ফ্ল্যাটে গুলি চালানোর খবর পেয়ে এদিন সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে পুলিস ঘটনাস্থলে যায়। ফ্ল্যাটে আহত ভাটিকে দেখতে পেয়ে জিটিবি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্তে নামে পুলিস।

তদন্তে জানা গিয়েছে, ভাটি অর্থের ব্যবসা করতেন। এবং টাকা ধার দিতেন। তাঁর নামে ১০টির বেশি মামলা রয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পরে পুলিস জৈনকে শনাক্ত করেছে। পুলিসের ডেপুটি কমিশনার (শাহদারা) আর সাথিয়াসুন্দরাম বলেছেন, তিনি এর আগে চারটি মামলায় জড়িত ছিলেন।বেশ কয়েকটি দল গঠন করা হয়েছিল। এবং অবশেষে জৈনকে গ্রেফতার করা হয়।

সাথিয়াসুন্দরাম আরও বলেছেন যে, জিজ্ঞাসাবাদের সময় জৈন বলেছিলেন, তিনি ভাটির কাছ থেকে ৪০,০০০ টাকা ঋণ নিয়েছিলেন। এবং প্রতি মাসে তাকে ৪,০০০ টাকা সুদ দিতেন। তা সত্ত্বেও যখনই ভাটি মদ্যপান করতেন, তখনই অভিযুক্তের সঙ্গে দুর্ব্যবহার করতেন। এবং বহুবার মারধরও করেছেন।

জৈনের স্ত্রীকে নিয়েও অশালীন মন্তব্য করেন তিনি বলে অভিযোগ করেছেন। দু'দিন আগে ভাটি অভিযুক্তকে মারধর করে প্রকাশ্যে অপমান করেন। তাঁর আচরণে বিরক্ত হয়ে জৈন তাঁকে হত্যা  করার সিদ্ধান্ত নেন। জৈন ভাটির সময়সূচী সম্পর্কে অবগত ছিলেন। সকালে হাঁটার পর পার্ক থেকে বের হলে ভাটিকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। হত্যার অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন