২৯ মার্চ, ২০২৪

Bail: বিমানে সহযাত্রীর গায়ে প্রসাব-কাণ্ডে জামিন অভিযুক্ত শঙ্করের, 'ঘৃণ্য কাজ',মন্তব্য কোর্টের
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-01 11:18:04   Share:   

এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানে বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাবের ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি। ঘটনায় অভিযুক্ত মুম্বই (Mumbai) নিবাসী শঙ্কর মিশ্রকে (Shankar Mishra) বেঙ্গালুরু (Bengaluru) থেকে গ্রেফতার (arrested) করেছিল দিল্লি পুলিস (Delhi Police)। এবার তাঁকে জামিন দিল দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট (Delhi Patiala House Court)। অতিরিক্ত দায়রা জজ (Additional Sessions Judge ) হরজ্যোত সিং ভাল্লা ১ লক্ষ টাকা বন্ডের বিনিময়ে তাঁকে জামিন দেন।

উল্লেখ্য, ২৬শে নভেম্বরে এয়ার ইন্ডিয়ার বিমানে এক বৃদ্ধা যাত্রীর উপর প্রস্রাব করেছিলেন অভিযুক্ত শঙ্কর। অভিযোগ, নভেম্বরে নিউ ইয়র্ক-দিল্লি বিমানে তিনি বিজনেস ক্লাসে নিজের প্যান্টের চেন খুলে এক মহিলার গায়ে প্রস্রাব করেন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তাঁর বিরুদ্ধে নানা পদক্ষেপ নেওয়া হয়। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে তাঁর সংস্থা ওয়েলস ফার্গো।

ঘটনার পর থকে বেশ কয়েকদিন পলাতক ছিলেন অভিযুক্ত শঙ্কর। এরপর বেঙ্গালুরু থেকে তাঁকে গ্রেফতার করা হয়। শঙ্করের আইনজীবী মনু শর্মা জামিনের আবেদন করেন। সেই মামলার শুনানিতে সোমবার আদালত বলেছে, 'এই কাজ পুরোপুরি ঘৃণ্য এবং ঘৃণ্য নাগরিক চেতনাকে প্রমাণ করে। তবে অভিযোগকারী এবং সাক্ষী ইলা বন্দ্যোপাধ্যায়ের কথার ফারাক রয়েছে। তাই তাঁর জামিন মঞ্জুর করা হল।'


Follow us on :