১৮ এপ্রিল, ২০২৪

Accident: দুর্ঘটনা নাকি খুন! অবসরপ্রাপ্ত গোয়েন্দা আধিকারিককে পিষে মারল নম্বরপ্লেটহীন গাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-06 12:08:52   Share:   

ঘুণাক্ষরেও টের পাননি তিনি। প্রাতর্ভ্রমণে (Morning Walk) বেরিয়ে মৃত্যুবরণ (Death) করতে হল অবসরপ্রাপ্ত গোয়েন্দা আধিকারিককে। বাড়ি থেকে সামান্য কিছুটা দূরেই গিয়েছিলেন তিনি। আর তাতেই ঘটে গেল বিপত্তি। নম্বরপ্লেটহীন গাড়ি আচমকাই পিষে মারল তাঁকে। শনিবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) মাইসুরুতে।

পুলিস সূত্রে খবর, মৃত ওই গোয়েন্দা আধিকারিকের নাম আর এস কুলকার্নি (৮৩)। তিনি বেঙ্গালুরুতে গোয়েন্দা দফতরে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে করররমরত ছিলেন। ঘটনার দিন রাস্তার একপাশ দিয়ে হাঁটছিলেন তিনি। হঠাৎ একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেখানেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। গাড়িটি না দাঁড়িয়ে চম্পট দেয়। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হত। সেখানে কর্মরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে মামলা দায়ের করেছে পুলিস। যদিও পুলিসের প্রাথমিক অনুমান, বেগতিক চালানোর ফলে এই দুর্ঘটনাটি ঘটেছে। তবে এটি কোনও পরিকল্পিত খুন নাকি ব্যক্তিগত শত্রুতার কারণে এমনটা ঘটেছে তাও তদন্ত করে দেখছে পুলিস। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে শনাক্তকরণের চেষ্টা চালাচ্ছে। পাশাপাশি, কুলকার্নির ব্যক্তিগত কোনও শত্রুতা ছিল কি না তা-ও জানার চেষ্টা করছে তারা।


Follow us on :