১৭ এপ্রিল, ২০২৪

Airport: বিমানবন্দরে যাত্রীর ব্যাগ থেকে গায়েব প্রায় ৯ লক্ষ টাকা, সিসিটিভি খতিয়ে দেখছে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-30 18:35:50   Share:   

বিমানবন্দরে যাত্রীর ব্যাগ থেকে গায়েব প্রায় ৯ লক্ষ টাকা। ঘটনাটি ঘটেছে মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport)। এই বিষয়ে ওই যাত্রী সহর থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, ব্যাগ স্ক্যান করার সময়ই ব্যাগের ভিতরে টাকা দেখতে পান দায়িত্বে থাকা বিমানবন্দরের কর্মীরা। বিমান অবতরণের পর নেমে ব্যাগ (Bag) খুলতেই টাকা উধাও। জানা গিয়েছে, অভিযোগকারী ওরলির বাসিন্দা অমরদীপ কপূর সিং(৫৮)। ২১ মার্চ রাত ১১টা ৫ মিনিটে বিমানে উঠে ছেলেকে নিয়ে দুবাই (Dubai) যাচ্ছিলেন তিনি। লাগেজ হিসেবে ছিল একটি ব্যাগ, যাতে রাখা ছিল ৮ লক্ষ ৮০ হাজার টাকা। সেই টাকায় উধাও হয়ে যায়। দুবাই থেকে ফিরে বিমানবন্দর ও থানাতে অভিযোগ দায়ের করেন তিনি। 

তবে বিমানে যাত্রার সময় যাত্রীদের হাতে একটি ছোট ব্যাগ রাখার অনুমতি দেওয়া হয়। এমনকি অন্যান্য মালপত্রের স্ক্যান হওয়ার পর তা সরাসরি পাঠিয়ে দেওয়া হয় বিমানের মালপত্র রাখার জায়গায়। এই পুরোটার দায়িত্ব থাকে সংশ্লিষ্ট বিমান সংস্থা এবং বিমানবন্দর কর্মীদের হাতে। সেই সময় ব্যাগ খুলে নগদ বার করে নেওয়ার ঘটনা অবিশ্বাস্য। 

পুলিস সূত্রে খবর, ওই টাকা রাখা ব্যাগকে বিমানবন্দর কর্মীরাই বিমানে তোলেন। এই গোটা পথের মধ্যেই কোথাও ব্যাগ খুলে টাকা বার করে নেওয়া হয়েছে। বিমানবন্দরের কর্মীদের একাংশই এতে যুক্ত বলে অনুমান পুলিসের। তবে বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।



Follow us on :