ব্রেকিং নিউজ
A-youth-in-Sholapur-married-twin-sisters-led-him-to-massive-controversy
Maharastra: দুই যমজ বোনকে বিয়ে করে আইনি বিপাকে শোলাপুরের যুবক, থানায় দায়ের অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-05 16:05:44


একসঙ্গে দুই যমজ বোনকে (Twin Sister) বিয়ে। আইনি জালে ফাঁসলেন সদ্য বিবাহিত বর অতুল। ঘটনাটি মহারাষ্ট্রের (Maharastra) শোলাপুরের। সোশাল মিডিয়ায় (Social Media) বিয়ের ছবি প্রকাশ করার সঙ্গে সঙ্গেই বিতর্কের ঝড় উঠেছিল। এবার তাঁর বিরুদ্ধে বিচারগ্রাহ্য নয় এমন ধারায় অভিযোগ দায়ের করল এক সমাজকর্মী।

উল্লেখ্য, ২ ডিসেম্বর মহারাষ্ট্রের শোলাপুর জেলার আকলুজ তালুকে ওয়েলাপুর রোডের মালেগাঁও গ্রামে দুই যমজ বোনকে একসঙ্গে বিয়ে করেন অতুল। বিয়ের ছবি নেটমাধ্যমে প্রকাশ হওয়ার পরই প্রতিবাদ করেন আকলুজের এক সমাজকর্মী। তিনি  রবিবার এই বিষয়ে অভিযোগ জানাতে শোলাপুর জেলা পুলিসের দ্বারস্থ হন। তাঁর দাবি, ভারতীয় সংবিধান অনুযায়ী একসঙ্গে দু'জনকে বিয়ে করা আইনত অপরাধ। আর সেই আইন অমান্য করেছেন অতুল। শোলাপুর গ্রামীণ পুলিস সুপার শিরীষ সরদেশপাণ্ডে মামলা রুজু করার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোলাপুরের ডিএসপি বাসবরাজ শিবপুজে বলেন, ‘‘যেহেতু বিচারগ্রাহ্য নয়, এমন ধারায় অভিযোগ, তাই আমরা সোমবার আদালতের দ্বারস্থ হব এবং মামলার তদন্ত করার অনুমতি চাইব।’’ জানা গিয়েছে, দুই পরিবারের সম্মতিতেই এই বিয়ে হয়। মহারাষ্ট্রের এই দুই যমজ বোন পিঙ্কি ও রিঙ্কি পেশায় ইঞ্জিনিয়ার। কর্মসূত্রে মুম্বই থাকেন তাঁরা। দুই বোন বিয়ের পর আলাদা হতে চান না। তাই একই পাত্রকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল তাঁরা। আর সেই সিদ্ধান্তে রাজি হয়ে যান মালশিরাস তালুকের বাসিন্দা অতুল। আর সেটাই তাঁর কাল হয়ে দাঁড়াল। উল্লেখ্য, অতুলের সাত বছর পর্যন্ত জেল এবং সঙ্গে মোটা টাকা জরিমানা হতে পারে বলেও মনে করা হচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন