ব্রেকিং নিউজ
A-youth-fought-with-bag-snathcer-in-Gurugram-road-become-viral
Snatching: জ্ঞান হারানোর আগ পর্যন্ত ব্যাগ বাঁচাতে ছিনতাইবাজদের সঙ্গে যুবকের লড়াই, তারপর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-14 18:02:36


এ যেন কোনও সিনেমার সিন। একটি যুবক অফিস থেকে বাড়ি ফিরছিলেন নিজের খেয়ালে। আচমকা একটি স্কুটি করে ছিনতাইবাজরা (Robber) এসে তাঁর রাস্তা আটকাল। এরপর যুবককে কিছু বলার সুযোগ না দিয়েই ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। প্রথমেই ব্যাগ থেকে মোবাইলটি বার করে নিতে যাবে, তখনই বছর ২২-এর ওই যুবক বাধা দেয়। তারপর শুরু হয় অ্যাকশন সিন। ছিনতাইবাজরা ব্যাগ ছিনিয়ে নিতে না পেরে যুবককে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকেন এলোপাথারি। আর তাতে গুরুতর আহত হন যুবক। এই ঘটনাটি বাস্তবে ঘটেছে গুরুগ্রামের (Gurugram) সেক্টর নয় চক এলাকায়।

জানা গিয়েছে, গত ৯ জানুয়ারি রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছিল। আহত অবস্থায় যুবককে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাণ সংশয়-এর মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। যুবককে বাঁচাতে চিকিৎসকরা কিডনি বাদ দেন। প্রায় ৪০ মিনিটের বেশি সময় সংজ্ঞাহীন অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন। এরপর পথচারীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিস তদন্তে নেমে জানতে পারেন, ওই যুবকের বাড়ি ঝাড়খণ্ডের বোকারোয়। ছেলের এমন দুর্ঘটনার কথা শুনে গুরুগ্রামে ছুটে আসেন বাবা। তাঁকে চিকিৎসকরা জানান, আয়ুষের জীবন বাঁচাতে হলে তাঁর বাম দিকের কিডনি বাদ দিতে হবে। সূত্রের খবর, যকৃতেও ভয়ঙ্কর আঘাত পেয়েছেন যুবক। উল্লেখ্য, কাজের সূত্রে কয়েক মাস আগে গুরুগ্রামে এসেছিলেন যুবক। ইতিমধ্যে ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তার মধ্যে এক নাবালক।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন