২০ এপ্রিল, ২০২৪

Bihar: নিখোঁজ যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার ঝোপে, সীতামারিতে কাঠগড়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-16 12:37:19   Share:   

সারা শরীরে এবং মুখে ১০০ বারের বেশি ছুরি দিয়ে কোপ (Murder) মারার অভিযোগ। অভিযোগ উঠছে প্রতিবেশী রামা মাহাতোর বিরুদ্ধে। প্রায় ২৪ ঘণ্টা পর ঝোপের ভিতর থেকে (Dead Body) ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে বিহারের(Bihar)সীতামাড়ি এলাকায়। ঘটনাস্থলে উপস্থিত পুলিস(Police)। মৃতদেহ উদ্ধারের পর এলাকা ব্যারিকেড করে দিয়েছে পুলিস। ইতিমধ্যেই প্রতিবেশী রামা মাহাতোর নামে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার জেরে চাঞ্চল্য এলাকায়।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম চিন্টু। ভাঙাচোরা জিনিস বেচাকেনার ব্যবসা করতেন তিনি। মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন বছর কুড়ির চিন্টু। প্রায় ২৪ ঘন্টা পর একটি ঝোপের ভিতর থেকে চিন্টুর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। 

এই বিষয়ে মৃত যুবকের ভাই জানান, ভাঙাচোরা জিনিস বেচাকেনার ব্যবসা করতেন চিন্টু। এক মাস আগে বিয়েও করেছিলেন তিনি। তাঁর ভাইয়ের অভিযোগ, চিন্টুর প্রতিবেশী রামা মাহাতো খুন করেছেন তাঁর ভাইকে। হোলির দিন প্রতিবেশী রামার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন চিন্টু।

পুলিসের অনুমান, ছুরির আঘাতেই ক্ষতের সৃষ্টি হয়েছে। চিন্টুর সারা শরীরে এবং মুখে ১০০ বারেরও বেশি ছুরি দিয়ে কোপ মারা হয়েছে। মঙ্গলবার বাড়ি থেকে বেরনোর পর আর নিজের বাড়ি ফেরেনি চিন্টু। সেদিন থেকেই নিখোঁজ ছিলেন তিনি। বুধবার ঝোপের ভিতর থেকে স্থানীয়রা ওই যুবকের মৃতদেহ খুঁজে পায়। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিস আধিকারিকরা আশ্বাস দিয়েছেন, শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।


Follow us on :