২৯ মার্চ, ২০২৪

Road: ট্রাকের দড়ি আটকালো পথচারীর গলায়, জ্ঞান হারালেন যুবক! হুলুস্থুলু কাণ্ড তামিলনাড়ুর শহরে
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-15 17:56:27   Share:   

রাখে হরি মারে কে! মালবাহী ট্রাকে বাধা দড়ি আটকে বাইক থেকে ছিটকে পড়লেন যুবক। তবুও প্রাণে রক্ষা পেলেন আরোহী। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) দেখা গিয়েছে, দ্রুতগতিতে আসছিল বাইকটি। সেসময় উল্টোদিক থেকে ছুটে আসা ট্রাকের গায়ে বাধা দড়ি গিয়ে আটকায় ওই যুবকের গলায়। আহত যুবকের নাম মুথু। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) থুতুকুড়ি জেলার শ্রীবাইকুন্তম শহরে।

ওই শহরের অন্যতম ব্যস্ত রাস্তা এরাল অঞ্চল দিয়ে যখন ওই যুবক বাইক চালিয়ে যাচ্ছিলেন, তখন এই ঘটনাটি ঘটে যায়। জানা গিয়েছে, ওই যুবকের তেমন গুরুতর  আঘাত লাগেনি। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, শরীরের কোনও কোনও জায়গায় কেটে ছিঁড়ে গেলেও ওই যুবক এখন ভাল আছেন। প্রত্যক্ষদর্শীরা তড়িঘড়ি গিয়ে ওই যুবককে উদ্ধার করে তাঁর চোখে মুখে জল দেন। ঘটনার আকস্মিকতায় কিছুক্ষণের জন্য জ্ঞান হারিয়েছিলেন ওই যুবক।

পুলিস সূত্রে খবর, ঘটনার সময় মুথু কাজে যাচ্ছিলেন। উল্টোদিক থেকে আসছিল সারের বস্তাবোঝাই ট্রাকটি। বস্তাগুলিকে বেঁধে রাখার জন্যই ট্রাকের গায়ে দড়ি লাগানো ছিল। সেই দড়িই মুথুর গলায় আটকে যায়। সিসিটিভি ক্যা‌মেরায় ধরা পড়ে এই ভয়াবহ ঘটনার ছবি। বড় কোনও দুর্ঘটনাও ঘটতে পারে বলে দাবি পথচারীদের।


Follow us on :