LATEST NEWS
28 May, 2023

Rajasthan: স্ত্রী অদলবদল খেলায় রাজি না হওয়ার খেসারত! স্বামীর নির্যাতনের শিকার এক মহিলা
CN Webdesk      শেষ আপডেট: ২০২২-১০-১৭ ১৯:০৭:১৪   Share:   

মর্মান্তিক ঘটনা! 'স্ত্রী অদলবদল' গেমে (wife swap game) অংশ নিতে রাজি না হওয়ায় মহিলার কপালে জুটল স্বামীর অত্যাচার (assault)। শুধু তা নয়, জোর করে তাঁর সঙ্গে স্বামী ‘অস্বাভাবিক’ শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন বলেও অভিযোগ। গোটা ঘটনায় হৈচৈ পড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) বিকানিরের এক হোটেল রুমে। তবে মামলা দায়ের ভোপালে।

রিপোর্ট অনুযায়ী, অভিযোগকারীর স্বামী বিকানিরের এক পাঁচতারা হোটেলে ম্যানেজার। সেখানেই একটি রুমে আটকে রাখেন ওই মহিলাকে। এমনকি ফোনও ছিনিয়ে নেন তাঁর স্বামী। এরপর দু'দিন পর মদ্যপ অবস্থায় ওই হোটেল রুমে এসে মহিলার সঙ্গে জোর জবরদস্তি করেন অভিযুক্ত। স্ত্রী অদলবদল গেমে অংশগ্রহণ করতে জোর করতে থাকে। কিন্তু তিনি রাজি না হওয়ায় তাঁর সঙ্গে বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করেন। ওই অভিযোগকারী আরও বলেন, তাঁর স্বামী বিভিন্ন মেয়ের সঙ্গে তো বটেই, ছেলেদের সঙ্গেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। অর্থাৎ তাঁর স্বামী উভকামী। তিনি স্বামীর আচরণে আঘাত পেলেও স্ত্রী অদলবদল খেলার অংশ হতে রাজি হননি।

Ad code goes here

পুলিসের কাছে অভিযোগ, মহিলার শাশুড়ি, স্বামী এবং ভগ্নিপতি ৫০ লক্ষ টাকা যৌতুক দাবি করেছিলেন। তিনি স্বামীর কীর্তির কথা শ্বশুরবাড়িতে জানান। কিন্তু তাঁরা সেভাবে এ বিষয়ে গুরুত্ব দিতেন না। উল্টে তাঁকেই 'আধুনিক' হতে বলতেন। অভিযোগকারী বলেন, আহত হওয়ার পরে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছিল। এবং কয়েক মাস ধরে শারীরিক আক্রমণ অব্যাহত ছিল। পরে তাঁর আত্মীয়রা জানতে পেরে তাঁকে বাপেরবাড়ি নিয়ে যান। সেখানে গিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পুলিস জানিয়েছে, অভিযুক্ত স্বামী, শাশুড়ি এবং তাঁর ভগ্নিপতির বিরুদ্ধে যৌতুক নিষেধাজ্ঞা আইনের ৩৭৭ , ৪৯৮-এ (বধূ নির্যাতন), ৩২৩, ৫০৬, ৩৪, ৩/৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Ad code goes here


Ad code goes here

Ad code goes here

Follow us on :