২৬ এপ্রিল, ২০২৪

Gurugram:চাকরি দেওয়ার অছিলায় মল বেসমেন্টের পার্কিংয়ে ইঞ্জিনিয়ার তরুণীকে ধর্ষণের অভিযোগ
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-14 14:26:18   Share:   

গুরুগ্রামে (Gurugram) একটি শপিং মলের বেসমেন্ট (Mall basement) পার্কিংয়ে থাকা একটি গাড়ির মধ্যে ধর্ষণের (Raped) অভিযোগ। ২৭ বছরের এক তরুণীকে মাদক খাইয়ে ওই গাড়িতে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। পুলিস জানিয়েছে, অভিযুক্তরা চাকরির ইন্টারভিউ (Interview) নেওয়ার অজুহাতে ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক ওই মহিলাকে ডেকেছিলেন। অভিযোগকারীকে মাদকযুক্ত জল খাওয়ানোর পরে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিগৃহীতা।

নির্যাতিতা ওই মহিলা থানার দারস্থ হয়ে পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করে জানান, তিনি অনলাইনে একটি চাকরি খুঁজছিলেন এবং তুষার শর্মা নামে এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেছিলেন। ওই ব্যক্তি তাঁকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। শনিবার সাহারা মলে সাক্ষাৎকারের অজুহাতে তাঁকে ডেকে পাঠানো হয়। তিনি তাঁর নথিপত্র নিয়ে দুপুর ১-টার দিকে মলে পৌঁছন এবং শর্মার সঙ্গে দেখা করেন। এরপর ওই মহিলাকে মলের বেসমেন্টে নিয়ে যাওয়া হয়।

এরপর অভিযুক্ত ওই মহিলাকে মাদক মেশানো জল খেতে দেন। খাওয়ার পরে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর অভিযুক্ত তাঁকে গাড়ির ভিতরে ধাক্কা মেরে ঢুকিয়ে ধর্ষণ করেছে বলে জানান তরুণী। মল পার্কিং এলাকায় তাঁকে ফেলে রেখে পালিয়ে যান অভিযুক্ত। পালানোর আগে ওই মহিলাকে হুমকি দিয়ে বলেন, ঘটনাটি কাউকে বললে তাঁকে মেরে ফেলা হবে।

অভিযোগ পাওয়ার পর পুলিস ওই মহিলাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যায়। তুষার শর্মার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৮, ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (অপরাধমূলক ভয় দেখানো) ধারার অধীনে একটি এফআইআর নথিভুক্ত করা হয়। পুলিস মল ম্যানেজমেন্টের কাছ থেকে সিসিটিভি ফুটেজ চেয়েছে।


Follow us on :