ব্রেকিং নিউজ
A-woman-was-allegedly-beaten-by-co-citizen-over-brawl-at-Gurugram-Road
Crime: ট্রাফিক জামে বিরক্ত হয়ে হর্ন বাজানোর খেসারত, গুরুগ্রামের রাস্তায় মহিলাকে পরপর 'চড়'

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-20 13:51:46


গোটা রাস্তাজুড়ে লম্বা গাড়ির লাইন। বুধবার সকালে যানজটে (Traffic) নাজেহাল দশা গুরুগ্রামবাসীর (Gurgaon)। যানজটে দাঁড়িয়ে এক মহিলা ক্রমাগত হর্ন বাজিয়ে যাচ্ছিলেন। আর তাতে অতিষ্ট হয়ে ওঠেন অন্য এক গাড়ির চালক। এর ফলে মহিলাকে গাড়ি থেকে নামিয়ে একের পর এক চড় মারেন বলে অভিযোগ। অভিযুক্তর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

বুধবার সকাল সাড়ে ৯টা নাগাদ এই ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, শহরের এমডিআই চক এলাকায় যানজটে হর্ন বাজাচ্ছিলেন ওই মহিলা। তখনই ওই গাড়ি চালক তাঁকে চড় মারেন বলে অভিযোগ। মহিলা বলেন, যানজট মুক্ত হওয়ার পর ওই যুবক গাড়ির গতি বাড়িয়ে তাঁকে ধাওয়া করেন। তারপর ওভারটেক করে তাঁর গাড়ির সামনে নিজের গাড়ি থামান। এর পর মহিলাকে গাড়ি থেকে জোর করে নামিয়ে তাঁর গালে চড় কষান বলে অভিযোগ।

এমনকি মহিলাকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয় বলে জানান অভিযোগকারিণী। বাড়িতে গিয়ে আবার মারধর করা হবে বলেও ওই যুবক ভয় দেখান। এই অভিযোগও জানিয়েছেন ওই মহিলা। জানা গিয়েছে, মহিলার বাঁ চোখ ও নাকে আঘাত পেয়েছেন। এরপরই থানার দারস্থ হন তিনি। পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৫০৬, ৫০৯ ধারায় সেক্টর ১৮ থানায় এফআইআর নথিভুক্ত করা হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করার কাজ চলছে বলে জানিয়েছেন স্টেশন হাউস অফিসার হরিশ কুমার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন