১৮ জুন, ২০২৪

Mumbai 'রাস্তা নিরাপদ নয়, অটোয় ছেড়ে দিচ্ছি', উপকারের অছিলায় পানভেলে গণধর্ষিত তরুণী
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-31 13:39:34   Share:   

‘রাস্তা নিরাপদ নয়, অটোয় ছেড়ে দিচ্ছি’! এমনই এক উপকারের অছিলায় বছর কুড়ির এক তরুণীকে ধর্ষণ (Rape in Panvel) করে দুই দিনমজুর শ্রমিক। মুম্বই শহরতলির এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করেছে পানভেল থানার পুলিস (Mumbai Police)। রবিবারের এই ঘটনায় এক পুলিস আধিকারিক বিজয়বাবু জানান, ‘রাতের বেলায় অভিযুক্ত অবিনাশ চৌহান এবং সুরজ দেবদে তরুণীর কাছে এসে জানায় যে, রাত হয়ে গিয়েছে এবং একার পক্ষে রাস্তায় অপেক্ষা করা নিরাপদ নয়। সেই সময় অভিযুক্তরা তরুণীকে বাড়ি ছেড়ে আসার প্রস্তাব দেন এবং জানান তাদের অটো একটু দূরেই দাঁড় করানো। নির্যাতিতা তাদের বিশ্বাস করে কিছুটা এগিয়ে যাওয়ার পরই অভিযুক্তরা তরুণীকে রাস্তা থেকে একটু দূরেই পানভেল রেললাইনের কাছে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।‘

পানভেল সিটি থানার পুলিস আধিকারিক বিজয় কাদবনে জানিয়েছেন, ধর্ষিতার কাছ থেকে অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখার পরই ওই দুই যুবক, অবিনাশ চৌহান এবং সুরজ দেবদেকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করা হয় পানভেল স্টেশনের কাছে একটি বস্তি এলাকা থেকে। অভিযুক্ত দুজনই পানভেলের বাসিন্দা। তাঁদের বিরুদ্ধে গণধর্ষণ এবং অপহরণ-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা তরুণী পানভেলের বাসিন্দা এবং খোপোলির একটি পানশালায় কাজ করেন। ঘটনার দিন তিনি কাজ থেকে ফিরে এসে রাতের খাবার খাওয়ার জন্য পানভেল রোডে ওরিয়ন মলের কাছেই একটি হোটেলে গিয়েছিলেন। খাবার খেয়ে বাড়ি ফেরার সময় অটো আসার অপেক্ষা করছিলেন তিনি। আর তখনই দুূই যুবক বাড়িতে পৌঁছে দেওয়ার অছিলায় তরুণীকে ধর্ষণ করে।


Follow us on :