৩০ মে, ২০২৪

Delhi: কুকুরদের খাওয়ানোর জের, মহিলাকে শ্লীলতাহানির হুমকি! অভিযুক্তদের মধ্যে এক নাবালক
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-29 12:08:29   Share:   

পথকুকুরদের (Stray Dog) খাওয়ানোর জেরে এক মহিলাকে শ্লীলতাহানির হুমকি দেওয়ার চাঞ্চল্যকর অভিযোগ উঠলো রাজধানী দিল্লিতে (Delhi Incident)। হেনস্থার পাশাপাশি শ্লীলতাহানির (Eve Teasing) হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন ওই মহিলা। গত কয়েকদিনে প্রায় ২ বার অভিযুক্তরা তাঁকে হুমকি দেয় বলে অভিযোগ ওঠে কয়েকজন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি দিল্লির দক্ষিণ-পশ্চিমের বাবা হরিদাস নগর এলাকার। গত ২২ জানুয়ারি ওই মহিলাকে প্রথম হুমকি দেন কয়েকজন। তিনি রোজ সকালে পোষ্যকে নিয়ে হাঁটতে যান।

এছাড়া তিনি রাস্তার কুকুরদের খাবার খেতেও দেন। মহিলা জানান, তাকে হুমকি দেওয়া হয় তিনি যাতে এই কাজ থেকে বিরত থাকেন। পুলিস জানান, প্রতিবেশীরাই তাঁকে হেনস্থা করার জন্য ওই ৩ জনকে পাঠিয়েছিলেন। পুলিস মহিলার অভিযোগের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করেছে। তবে ধৃতদের মধ্যে একজন নাবালক বাকি দু'জন ওই মহিলার পড়শি। গত শুক্রবার ফের হেনস্থা করার অভিযোগ তোলে ওই মহিলা।

পূর্বের দায়ের করা অভিযোগে ওই মহিলা যাতে কোনও জবানবন্দি না দেন, সেই নিয়ে ফের হুমকির মুখে পড়েন ওই মহিলা। এদিকে, কুকুর আক্রমণের ঘটনা একাধিক জায়গায় ঘটছে। নয়ডার আবাসনে ১ বছরের শিশুকে কামড়ানোর ঘটনায় মৃত্যু হয়েছে এক শিশুর।

সুরাতে এক বালিকাকে মুখে কামড়ে গালের মাংস ছিঁড়ে নেয় একটি কুকুর। গাজিয়াবাদে লিফটের মধ্যে এক শিশুকে কামড়ায় পোষ্য কুকুর। যার ফলে হইচই পড়েছে।


Follow us on :