২৫ এপ্রিল, ২০২৪

Odisha: স্বাস্থ্যকেন্দ্রের দোতলায় দরজা ভেঙে মহিলা চিকিৎসকের দেহ উদ্ধার! কেওনঝড়ে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-02 15:29:45   Share:   

স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে মহিলা চিকিৎসকের (Woman Doctor) মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য। ঘটনাটি রবিবার ওড়িশার (Odisha Incident) কেওনঝড় জোডা এলাকার এক স্বাস্থ্যকেন্দ্রের। ওই স্বাস্থ্যকেন্দ্র থেকে চিকিৎসক মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত (Woman Death) বলে ঘোষণা করেন।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলা চিকিৎসকের নাম শুভশ্রী কর। স্বাস্থ্যকেন্দ্রেই দোতলায় থাকতেন তিনি। আর নীচের তলায় রোগী দেখতেন শুভশ্রী। নববর্ষের দিন রোগী আসলেও তিনি নীচে নামেননি। স্বাস্থ্যকেন্দ্রের কর্মীরা তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হন। তখনই তাঁদের মধ্যে সন্দেহ জাগে। কিন্তু যোগাযোগ করতে পারেননি। এরপরই তাঁরা পুলিসের দ্বারস্থ হন।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে দেখে ওই চিকিৎসক যে ঘরে থাকতেন, সেই ঘরের দরজা বন্ধ। ডাকাডাকি করেও সাড়া পাওয়া যায়নি। এর পরই দরজা ভাঙা হয়।

ঘরের মধ্যে বিছানায় সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যায় চিকিৎসককে। পরে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিস জানিয়েছে, কীভাবে মৃত্যু হল তা খতিয়ে দেখছে। তবে প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন ওই মহিলা। যদিও স্বাস্থ্যকেন্দ্রের কর্মীদের অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। মৃতার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছেন।


Follow us on :