২৯ মার্চ, ২০২৪

Crime: মহিলার রক্তাক্ত দেহের পাশে পড়ে ছুরি, পলাতক সঙ্গী! কর্নাটকে শিহরন
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-18 13:56:08   Share:   

বাথরুম থেকে উদ্ধার এক মহিলার রক্তাক্ত দেহ (Body)। পাশে পড়েছিল একটি ছুরি। ঘটনার পর থেকেই পলাতক ওই মহিলার সঙ্গী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দক্ষিণ কন্নড় জেলার কোটাপুরা বাসস্ট্যান্ডের কাছের এক বাড়িতে। ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে পুলিস (Police)। ঘটনাস্থল পরিদর্শনে ফরেন্সিক বিশেষজ্ঞরা। শুক্রবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিস। 

জানা গিয়েছে, দক্ষিণ কন্নড় জেলার কোটাপুরা বাসস্ট্যান্ডের কাছে একটি বাড়ি থেকে ওই মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। ওই মহিলাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান। পুলিস জানিয়েছে, মহিলার নাম-পরিচয় এখনও জানা যায়নি। তবে মহিলার সঙ্গে ওই এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন এক যুবক। ওই যুবকের নাম নঈম।  মহিলার দেহ উদ্ধারের পর থেকেই ওই যুবকের ফোন সুইচড অফ, দাবি পুলিসের। 

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল থেকে যুগলকে দেখতে পাওয়া যায়নি। এমনকি, তাঁদের ঘরের দরজা খোলা অবস্থায় দেখে ঘরের মধ্যে ঢোকেন স্থানীয় এক বাসিন্দা। তিনিই প্রথম দেখতে পান বাথরুমের মধ্যে মহিলার রক্তাক্ত দেহ পড়ে আছে। এরপরই খবর দেওয়া হয় পুলিসে। 

ঘটনাস্থল পরিদর্শন করেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। ঘরের মধ্যে মহিলার সঙ্গীর আধার কার্ড পায় তাঁরা। সেই সূত্রেই তাঁর সঙ্গীর ব্যাপারে জানতে পারে পুলিস। তবে ঠিক কী কারণে খুন তার তদন্ত শুরু করেছে পুলিস। 


Follow us on :