ব্রেকিং নিউজ
A-terrible-fire-broke-out-in-Shalimar-Express-near-Nashik-panicked-passengers-got-down-at-the-station
Fire: নাসিকের কাছে শালিমার এক্সপ্রেসে ভয়াবহ আগুন, আতঙ্কিত যাত্রীরা নেমে পড়েন স্টেশনে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-05 12:04:19


কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে চারপাশ। দাউদাউ করে জ্বলছে ট্রেনের (Train Fire) একটি কামরা। ভয়াবহ আগুনের সাক্ষী থাকেন হাওড়াগামী ট্রেনের যাত্রীরা। দুর্ঘটনাটি ঘটেছে শনিবার সকালেই নাসিক রোড রেলওয়ে স্টেশনের কাছে একটি ট্রেনে। ১৮০৩০ শালিমার-লোকমন্যতিলক ট্রেনটি (Shalimar Express) হাওড়া (Howrah) থেকে মুম্বই (Mumbai)যাচ্ছিল। নাসিকের কাছে আচমকাই ট্রেনের একটি কামরায় আগুন লাগে। এখনও অবধি কোনও হতাহতের খবর মেলেনি। জ্বলন্ত ট্রেনটিকে নাসিক রেলস্টেশনে আনা হয়েছে। দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করছে।

রেল পুলিস জানিয়েছে, "ফায়ার টেন্ডার আগুন নেভানোর চেষ্টা করছে।" সেন্ট্রাল রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক শিবাজি এম সুতার বলেন, "ইঞ্জিনের পাশে থাকা লাগেজ বগি/পার্সেল ভ্যানটি ট্রেন থেকে বিচ্ছিন্ন করা হয়েছে। এবং শীঘ্রই ট্রেনটি নিরাপদে আবার চালু হবে৷ আগুন লাগার কারণ এখনও জানা যায়নি৷ "

স্বাভাবিকভাবেই, আগুন লাগার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। পার্সেল ভ্যানে আগুন লাগায় কোনও হতাহত হননি। আগুন লাগার কথা জানতে পেরে ট্রেন থেকে নেমে পড়েন। স্টেশনেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। সাদা ধোঁয়ায় ভরে যায় স্টেশন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। স্থানীয় বাসিন্দারাও আগুন নেভানোর কাজে হাত লাগান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন