ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
A-suicidal-woman-DMK-worker-blames-for-filing-false-murder-case
Tamil Nadu: আত্মঘাতী মহিলা! মিথ্যা খুনের মামলা দায়েরের জন্য ডিএমকে কর্মীকে দোষারোপ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-03 13:20:43


এক মহিলার আত্মহত্যা (Suicide) ঘিরে চাঞ্চল্য। শনিবার রাতে পুদুকোট্টাইতে ৪৫ বছর বয়সী ওই মহিলা আত্মহত্যা করেন। এবং তাঁর মৃত্যুর (Death) জন্য দ্রাবিড় মুন্নেত্রা কাঝাগামের (ডিএমকে) এক কর্মী ও তাঁর স্ত্রীকে দায়ী করেন আত্মঘাতী।

মৃতা মেরপানাইকাডুর কোকিলা দুই সন্তানের মা। তাঁর প্রতিবেশী এমএম কুমার, যিনি একজন ডিএমকে কর্মী ছিলেন। ওই ডিএমকে (DMK) কর্মী এবং তাঁর স্ত্রী ভুবনার সঙ্গে একটি পথ তৈরি করা নিয়ে তাঁর ঝগড়া হয়েছিল। তবে ২০ সেপ্টেম্বর কোকিলাকে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ (বি), ৩২৩ এবং ৫০৬ (১) ধারায় খুনের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়। ওই রাতেই জামিন পেয়ে যান তিনি।

দুর্ভাগ্যবশত, কোকিলা শনিবার রাতে মারা যান এবং তাঁর বাড়ি থেকে উদ্ধার করা একটি সুইসাইড নোটে তিনি দাবি করেন যে, তাঁর প্রতিবেশী ডিএমকে কর্মী এবং তাঁর স্ত্রী মৃত্যুর জন্য দায়ী।

সুইসাইড নোটে লেখা ছিল , 'আমার মৃত্যুর জন্য এমএম কুমার ও তাঁর স্ত্রী ভুবনা দায়ী। তাঁরা আমার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দিয়েছিল যার ফলে আমি চরম হতাশায় ভুগছিলাম। মামলার তদন্ত না করেই এসআই জয়কুমার ও মহিলা কনস্টেবল গ্রেসি ভোর ৫টায় আমাকে ঘুম থেকে তুলে কেরামঙ্গলম থানায় নিয়ে যান। তারা আমাকে বলেছিল যে আমাকে হত্যার অভিযোগে গ্রেফতার  করা হয়েছে এবং আমাকে ত্রিচি কারাগারে আটকে রাখা হবে।" 

এতে আরও বলা হয়েছে, "আমার স্বামীকে নির্যাতন করা হয়েছিল এবং তিনি গত দশ বছর ধরে বাড়িতেও আসেননি। কারণ তাঁর বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হয়েছে। এমএম কুমার এই মামলাকে শক্তিশালী করার এবং আমাকে ত্রিচি কারাগারে ফেলে দেওয়ার হুমকি দিয়েছিলেন, এবং তাই আমি আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছি।"

বিজেপি রাজ্য সভাপতি বলেন, "ডিএমকে সরকারের উচিত এই মৃত্যুর জন্য দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং পরিবারকে ক্ষতিপূরণ হিসাবে ২৫ লক্ষ টাকা প্রদান করা হোক।" 

এদিকে, কোকিলার মৃত্যুতে ক্ষুব্ধ হয়ে তাঁর স্বজনরা কেরামঙ্গলম পুলিস স্টেশনের বাইরে বিক্ষোভ প্রদর্শন করে। একটি রোড রোকো করে এবং এমএম কুমার ও কোকিলার গ্রেফতারের দাবি জানায়।

পুলিস কর্মকর্তারা তদন্তের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন। তদন্ত চলছে বলেও জানান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন