২৮ মার্চ, ২০২৪

Gurgaon: ক্লাবে পছন্দের গান বাজাতে অনুরোধ করে সেনাকর্মীর কপালে জুটল বেধড়ক মার
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-16 18:18:15   Share:   

একটি পছন্দের গান (Song) বাজানোর জন্য ডিজেকে অনুরোধ করায় একজন সেনাকর্মীকে মারধর করার অভিযোগ ওঠে চার বাউন্সারের (bouncer) বিরুদ্ধে। তাঁদের মধ্যে একজনকে গুরগাঁও পুলিস (Gurgaon Police) গ্রেফতার (arrested) করেছে। পলাতক বাকি ৩ জন। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে সেক্টর ২৯-এর একটি ক্লাবের বাইরে।

ঘটনার সঙ্গে জড়িত চার বাউন্সারদের বিরুদ্ধে পুলিস মামলা করেছে। ১৪ অগাস্ট রবিবার তাঁরা এক সেনা সদস্য ও তাঁর দুই ভাইকে মারধর করে। স্থানীয় কোনও ব্যক্তি ঘটনাটি দেখে ১১২ হেল্পলাইন নম্বরে ফোন করে পুলিসকে গোটা বিষয়টি জানিয়েছিলেন। জানা গিয়েছে, পুলিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছানোর পরেও বাউন্সাররা তিন ভাইকে মারধর করা বন্ধ করেনি।

অভিযোগ দায়ের করেছেন রোহতকের বাসিন্দা নায়েক সুনীল কুমার। তিনি, তাঁর দুই ভাই খাজান সিং এবং অনিল কুমারের সঙ্গে রবিবার গভীর রাতে একটি পার্টি করতে ফ্রিকশন ক্লাবে গিয়েছিলেন।

নায়েক তার অভিযোগে বলেছেন, ১১.২০ মিনিট নাগাদ ক্লাবে প্রবেশ করেন। হঠাৎ ক্লাবে গান বন্ধ হয়ে যায়। তখন তাঁর ভাই অনিল একটি গান বাজানোর অনুরোধ করেছিলেন। কিন্তু দুজন বাউন্সার এসে তাঁদের সঙ্গে তর্কাতর্কি শুরু করেন। এবং ক্লাবের বাইরে নিয়ে লাঠি দিয়ে মারধর করেন। এমনকি ওই ক্লাবে আর গেলে তাঁদের মেরে ফেলার হুমকিও দেন।

এক সপ্তাহের মধ্যে গুরুগ্রামের সাইবার সিটি এলাকায় এটি দ্বিতীয় ঘটনা। যেখানে ক্লাবের বাউন্সাররা মারধর করেছে।


Follow us on :