২৪ এপ্রিল, ২০২৪

Beaten: সপত্নী চিকিৎসককে রাস্তায় ফেলে বেদম মার! সাহায্য দূরে থাক, দাঁড়িয়ে দেখল ইন্দোর
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-12 15:58:49   Share:   

মানুষ কতটা অমানবিক তার জলজ্যান্ত উদাহরণ এই ঘটনা। রাস্তায় রয়েছে লোকজনের আনাগোনা। সকলেই দেখছেন একজন ব্যক্তি এক বৃদ্ধ ডাক্তার ও তাঁর শিক্ষিকা স্ত্রীকে রাস্তায় ফেলে মারধর করছেন। কিন্তু কেউ একবারের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেননি। তাঁদের বাঁচাতেও একজন মানুষও এগিয়ে আসেননি। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ইন্দোরে (Indore)। অভিযোগ ওঠে এক জমি-বাড়ির দালালের বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের করা হয়। গোটা ঘটনার সিসিটিভি (CCTV Footage) ফুটেজ ভাইরাল (Viral) হয়েছে সমাজমাধ্যমে।

পুলিস সূত্রে খবর, ওই ডাক্তার এবং তাঁর স্ত্রী গাড়ি করে যাচ্ছিলেন। সেসময় ধর্মেন্দ্র কুশওয়া নামে এক জমি ও বাড়ির দালালের গাড়িতে হালকা ঘেঁষা লাগে। কিন্তু তাতে কোনওরকম ক্ষতি হয়নি। গাড়িতে লাগার কারণে রেগে যান ধর্মেন্দ্র। গাড়ি দাঁড় করিয়ে চিকিৎসককে গাড়ি থেকে নামতে বলেন। এরপর কথা কাটাকাটি হতেই  চিকিৎসককে লাথি মারেন। রাস্তায় পড়ে যান বৃদ্ধ ডাক্তার। তখন স্ত্রী গাড়ি থেকে বেরিয়ে আসেন স্বামীকে বাঁচাতে। ধর্মেন্দ্র তাঁর গায়েও হাত তোলেন বলে অভিযোগ।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হইচই পড়ে যায়। পুলিস তদন্ত শুরু করেছে ঘটনার। ইন্দোর পুলিস জানিয়েছে, ঘটনার পর থেকেই পলাতক ওই অভিযুক্ত দালাল। অভিযোগকারী দম্পতির আরও অভিযোগ, তাঁদের যখন ও ভাবে মারধর করা হচ্ছে, তখন রাস্তায় লোকজনের আনাগোনা ছিল। কিন্তু কেউ সাহায্য করতে এগিয়ে আসেননি।


Follow us on :