ব্রেকিং নিউজ
A-railway-staffs-was-arrested-over-alleged-rape-attempt-in-running-train
Delhi: রাতের ট্রেনে তরুণীকে মদ্যপ রেলকর্মীর ধর্ষণের চেষ্টা, দিল্লিগামী এসি কোচে আতঙ্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-22 12:16:33


এবার চলন্ত ট্রেনের বাতানুকূল কামরায় (AC Coach) মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কাঠগড়ায় খোদ রেলকর্মী। তবে এই ঘটনার (Rape Attempt) সময় মদ্যপ ছিলেন অভিযুক্ত। এমনটাই রেল পুলিস সূত্রে খবর। জানা গিয়েছে, দিল্লিগামী ট্রেনের বাতানুকূল কামরায় ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার সেই মদ্যপ রেলকর্মী (Drunken State)। উত্তরপ্রদেশের সম্ভলের এই ঘটনায় স্পষ্টতই যাত্রী সুরক্ষা প্রশ্নচিহ্নের মুখে। পুলিস ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে। মহিলার বয়ান রেকর্ড হয়েছে।

জানা গিয়েছে, আত্মীয়র সঙ্গে দেখা করতে সুলতানপুর থেকে দিল্লিগামী এক এক্সপ্রেস ট্রেনে চেপেছিলেন এক তরুণী, সঙ্গে ছিল তাঁর মেয়েও। বাতানুকূল সংরক্ষিত আসনেই বসেছিলেন তাঁরা। অভিযোগ, রাত বাড়তেই এক ব্যক্তি এসে তাঁর সঙ্গে গায়ে পড়ে কথা বলতে চান। তিনি ওই ব্যক্তিকে এড়ানোর জন্য নিজের স্বামীকে ফোন করেন।

সে সময় ফিরে গেলেও গভীর রাতে আবার ফিরে আসেন ব্যক্তি। মহিলা জানান, 'সেই সময় ট্রেনের কামরায় আলো জ্বলছিল না। তিনি মেয়ের পাশেই শুয়েছিলেন। তাঁদের কামরায় ছিলেন আরও ৭ জন। প্রত্যেকেই ঘুমোচ্ছিলেন। সেই সুযোগ নিয়ে ওই ব্যক্তি মত্ত অবস্থায় মহিলার গায়ে হাত দেন। মহিলা বাধা দিলে হাত চেপে ধরা হয়। চিৎকার-চেচামেচিতে অন্য সহযাত্রীরা জেগে গেলে, ওই ব্যক্তিকে ঠেলে বার করে দেওয়া হয়। টিটিইর কাছে গিয়ে অভিযোগ জানালে জানা যায়, ওই ব্যক্তি সেই বাতানুকূল কামরার দায়িত্বে ছিলেন। পরিভাষায় ‘কোচ অ্যাটেন্ডেন্ট’। রেলপুলিস তাঁকে গ্রেফতার করেছে।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন