ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
A-popular-social-media-star-died-in-a-car-accident-in-Greater-Noida
Accident: গ্রেটার নয়ডায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় তারকা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-22 10:40:38


সোমবার দুর্ঘটনায় (Accident) প্রাণ (Death) হারান সোশ্যাল মিডিয়া (Social Media celebrity) সেলিব্রিটি রোহিত ভাটি (Rohit Bhati)। যিনি রাউডি ভাটি (Rowdy Bhati) নামে পরিচিত। ঘটনার দিন গাড়িতে ২৫ বছর বয়সী এই তারকার সঙ্গে আরও ২ জন ছিলেন। জানা গিয়েছে, গ্রেটার নয়ডায় একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের গাড়ির। আহত অবস্থায় উদ্ধার করা হয় দুই বন্ধুকে। একজন পুলিস কর্মকর্তা জানিয়েছেন, রোহিত ভাটি দুর্ঘটনায় মারা যান। আর তাঁর সঙ্গে থাকা দুই বন্ধু হাসপাতালে চিকিৎসাধীন। একজন গ্রেটার নয়ডায় গভর্নমেন্ট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে (জিআইএমএস) এবং অন্যজনকে গুরুতর অবস্থার কারণে দিল্লিতে রেফার করা হয়েছে।

পুলিসের ইনচার্জ অনিল কুমার বলেন, "চৌহাদপুর আন্ডারপাসের কাছে ভোর ৩ টের দিকে ঘটনাটি ঘটে।  জানা গিয়েছে, তাঁরা একটি পার্টি থেকে ফিরছিলেন। দ্রুতগতিতে গাড়িটি চলছিল। এর ফলে একটি গাছে ধাক্কা লাগে। দুর্ঘটনাটি ঘটে।"

ভাটি বুলন্দশহরের বাসিন্দা। কিন্তু বর্তমানে তিনি গ্রেটার নয়ডায় বসবাস করছিলেন। গুজ্জর সম্প্রদায়ের অন্তর্গত, ভাটি ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে জনপ্রিয় ছিলেন। আর তাঁর অনুরাগীর সংখ্যা হাজার হাজার বললে ভুল বলা হবে না। ভাটির মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই শোকের ছায়া নেমে আসে ভক্তদের মধ্যে। কয়েকজন অনুরাগী তাঁকে  শ্রদ্ধা জানাতে শেষকৃত্যের রিল এবং ভিডিও পোস্ট করেন নেটপাড়ায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন