২০ এপ্রিল, ২০২৪

Uttar Pradesh: মেয়ের যৌন নিগ্রহের তদন্তের নামে ডেকে মা-কে ধর্ষণ পুলিসের
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-30 12:24:33   Share:   

নৃশংসতা! আইন রক্ষকই ভক্ষক। মেয়ের উপর হওয়া যৌন নির্যাতনের (Sexual Abuse) অভিযোগ জানাতে দারস্থ হয়েছিলেন মা। যে পুলিস অফিসার এই ঘটনার তদন্ত করছিলেন তাঁর হাতেই ধর্ষণের (Rape) শিকার হতে হল মা'কে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কনৌজ জেলায়। ইতিমধ্যে অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ইনস্পেক্টর অনুপ মৌর্যকে গ্রেফতার (Arrested) করা হয়েছে। এবং তাঁকে সাসপেন্ডও করা হয়েছে। আপাতত তিনি জেল হেফাজতে রয়েছেন।

পুলিস সূত্রে খবর, ওই অভিযোগকারী মহিলার ১৭ বছরের মেয়েকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ করা হয়। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন মা। ঘটনার তদন্তও শুরু করেন পুলিস আধিকারিকরা। তবে তদন্তের দায়িত্বে থাকা ইনস্পেক্টর নির্যাতিতা কিশোরীর মাকে ধর্ষণ করে বলে অভিযোগ।

মহিলার অভিযোগ, মেয়ের তদন্তের বিষয়ে কথা বলার জন্য গত ২৮ অগাস্ট ওই পুলিসকর্মী তাঁর আবাসনের কাছে একটি পেট্রল পাম্পের সামনে মহিলাকে দেখা করতে বলেন। সেই মতো ঘটনাস্থলে যান ওই মহিলা। তারপর তাঁকে ওই পুলিসকর্মী নিজের আবাসনে নিয়ে যান কিছু কাগজপত্রে সই করানোর নাম করে। সেখানে মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় এফআইআর দায়ের করা হয়।

যদিও অভিযুক্ত ইনস্পেক্টরের দাবি, তিনি কিছু নথিপত্রে সই করানোর জন্য মহিলাকে আবাসনে নিয়ে গিয়েছিলেন। তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা করা হচ্ছে।


Follow us on :