ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
A-mobile-theft-was-caught-in-bihar-station-while-passengers-gave-him-inhuman-punishment
Viral: মোবাইল চুরি করতে গিয়ে পাকড়াও, অভিযুক্তকে ট্রেনের জানলায় ঝুলিয়ে ১০ কিমি নিয়ে গেলেন যাত্রীরা!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-16 17:11:44


গত দু'দিন ধরে সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল (Viral Video) হয়েছে। যা দেখে নেটিজেনদের চক্ষু কার্যত চড়কগাছ। সকলেরই একটাই প্রশ্ন এ কেমন ধরনের অমানবিক শাস্তি? যে কোনও মুহূর্তে বড় বিপদ (Accident) ঘটে যেতে পারত এক অভিযুক্তর। অভিযুক্ত যে দোষ করেছেন, তা যেমন অন্যায়। তেমনই যাত্রীরা যে শাস্তি দিয়েছেন তা গ্রহণযোগ্য নয়। এমনটাই আলোচনা নেটদুনিয়ায়। কী এমন ঘটেছে?

বুধবার রাতে বিহারের (Bihar) বেগুসরাইয়ের ঘটনা। বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল ট্রেন। পথে সাহেবপুর কামাল স্টেশনে জানলা দিয়ে হাত ঢুকিয়ে মোবাইল চুরির (Robbery)চেষ্টা করেন এক যুবক। তখনই যাত্রীরা হাতেনাতে ধরে ফেলেন তাঁকে। আর সে মুহূর্তে ট্রেনটি স্টেশন ছেড়ে চলতে শুরু করে। তখনই অভিযুক্তর দু'হাত, দু'জন যাত্রী চেপে ধরে রাখেন। প্রায় ১০ কিলোমিটার ট্রেনের জানলার বাইরে ভিতরে হাত গলিয়ে ঝুলতে ঝুলতে (hanging) গেলেন সেই যুবক।

ভিডিওতে দেখা গিয়েছে, অভিযুক্ত যুবক কাকুতি মিনতি করছেন, তাঁর হাত যেন ছেড়ে না দেওয়া হয়। কারণ হাত ছাড়লেই মৃত্যু অনিবার্য। আর যদি কোনও কারণে হাত ফস্কে যায়, তাহলেও ঘটে যেতে পারে বড় কোনও ধরনের বিপদ।

যদিও জানা গিয়েছে, যাত্রীরা ছাড়েননি হাত। সাহেবপুর কামাল স্টেশন থেকে ১০ কিলোমিটার দূরে খাগারিয়া পর্যন্ত এভাবেই ঝুলতে ঝুলতে নিয়ে যাওয়া হয় যুবককে। এরপর সে পালিয়ে যায়। তবে শেষ পর্যন্ত পুলিস কোনও ব্যবস্থা নিয়েছে কিনা, তা স্পষ্ট নয়। যদিও ভিডিওটি দেখার পর নেটাগরিকরা প্রশাসনের সমালোচনা করেছেন। রেল পুলিসের নজর এড়িয়ে এমনটা কিভাবে হল, সেই প্রশ্নও তুলেছেন অনেকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন