ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
A-minors-hanging-body-found-in-Delhi-while-Police-suspect-accident-during-Reel-Shoot
Delhi: শাড়ি পরা, মুখে মেকআপ! দিল্লিতে উদ্ধার কিশোরের দেহ, নেপথ্যে ইনস্টা রিল?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-08 14:01:28


সোশ্যাল মিডিয়া (Social Media) খুললেই আজকাল রিলের (Reel) ঝড়। অল্পবয়সী ছেলেমেয়ে থেকে শুরু করে মাঝবয়সী, এমনকি বয়স্করাও আসক্ত হয়ে পড়েছেন ইনস্টাগ্রাম রিলের দুনিয়ায়। আর রিল বানাতে গিয়ে কত আতরঙ্গি কাজটাই না করছেন? অনেকে কয়েক সেকেন্ডের রিল বানাতে গিয়ে নিচ্ছে জীবনের ঝুঁকি। রবিবার দিল্লির (Delhi) নজফগড়ের এক কিশোরের ঝুলন্ত দেহ (Hanging Body) উদ্ধার ঘিরে চাঞ্চল্য। পুলিসের প্রাথমিক অনুমান, নেট দুনিয়ার জন্য ভিডিও শ্যুট করতে গিয়েই এমন দুর্ঘটনা। তবে সত্যি দুর্ঘটনা নাকি আত্মহত্যা করেছে ওই কিশোর তা তদন্ত করে দেখছে পুলিস।

পুলিস জানিয়েছে, যখন মৃতদেহ উদ্ধার করা হয়, তখন কিশোরের পরনে ছিল তার মায়ের শাড়ি এবং মেক আপ। আর সেই অবস্থাতেই ঘর থেকে উদ্ধার করা হয় মৃতদেহ। পুলিস মনে করছেন, ইনস্টা রিল বানাতে গিয়েই হয়তো মৃত্যু হয়েছে কিশোরের। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা অবধি এবিষয়ে কিছু বলা যাচ্ছে না।

উল্লেখ্য, ঘটনার সময় বাড়িতে কেউ ছিলেন না। ওই কিশোরের বাবা-মা বাজারে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন ঘরের মধ্যে ঝুলছে ছেলে। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুতে আসেন, থানায় খবর দেন স্থানীয়রা। কিশোরের বাবা-মা জানিয়েছেন, তাঁদের ছেলে মোবাইলে আসক্ত ছিল। কিশোরের মোবাইল বাজেয়াপ্ত করেছে পুলিস।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, কিশোর কোনো সুইসাইড নোট লিখে যায়নি। তবে মোবাইলের সমস্ত কিছু দেখা হচ্ছে। এই মৃত্যুর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা তাও তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন