ব্রেকিং নিউজ
A-man-was-jailed-for-allegedly-murder-a-rat-in-Uttar-Pradesh
Rat: ইঁদুর 'হত্যার' দায়ে গ্রেফতার বদায়ুঁর এক ব্যক্তি! মৃতদেহ গিয়েছে ময়না তদন্তে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-26 17:00:50


খুন, হত্যা (Murder) গুরুতর অপরাধ। আর এর জেরে জেলও হয় অপরাধীদের। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বদায়ুঁর-এর বাসিন্দা এক ব্যক্তি খুন করার জন্য সম্প্রতি গ্রেফতার হয়েছেন। তবে তিনি মানুষ নয় ইঁদুর হত্যার (Rat Murder) দায়ে জেলবন্দি হয়েছেন। শুনে অবাক লাগলেও বাস্তবে এমটাই। অভিযোগ, ওই ব্যক্তি নালার জলে ডুবিয়ে ইঁদু্রটিকে মারেন। এর ফলে তাঁকে গ্রেফতার করে পুলিস।

পুলিসের এক কর্মকর্তা জানিয়েছেন, শুক্রবার বিকেন্দ্র সিং নামে এক ব্যক্তি মনোজ নামে এক যুবকের বিরুদ্ধে ‘খুনের’ মামলা দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতেই পশু হত্যা বিরোধী আইনে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগকারী বিকেন্দ্রর অভিযোগ, মনোজ নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। একটি ইঁদুরকে ধরে বারংবার নালার জলে ডোবাচ্ছিলেন আর তুলে নিচ্ছিলেন। একই কাজ বারবার করায় বিকেন্দ্র বিষয়টির প্রতিবাদ করেন। কিন্তু সেই প্রতিবাদের পাত্তা না দিয়ে মনোজ ফের ইঁদুরটিকে নালার জলে ডোবাতে থাকেন। এখানেই থামেনি মনোজ। এরপর ইঁদুরের ইঁদুরের লেজে পাথর বেঁধে নালার জলে ফেলে দেন। জলে ডুবেই মৃত্যু হয় ইঁদুরের।

নিরীহ এক প্রাণীর উপর এহেন অত্যাচার সহ্য করতে না পেরে মনোজের নামে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিস জানিয়েছে, পশুদের বিরুদ্ধে নিষ্ঠুরতা প্রতিরোধ আইনে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ইঁদুরের দেহও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন